ধোনির সঙ্গে ড্রেসিংরুম শেয়ারের গল্প জানালেন মুস্তাফিজ

স্পোর্টস ডেস্ক :

আইপিএলের নিলামে যখন জানা যায়, মুস্তাফিজুর রহমান খেলবেন চেন্নাই সুপার কিংসের হয়ে—তখন প্রায় সবাই খুশি হয়েছেন। এর সবচেয়ে বড় কারণ মহেন্দ্র সিং ধোনি। গোবরে যিনি পদ্মফুল ফোঁটাতে পারেন, মৃতপ্রায় সত্তায় পরাগায়ন করেন, সেই ধোনির সাহচর্যে হারিয়ে যাওয়া মুস্তাফিজ ফিরে আসবেন এমন বিশ্বাস ছিল সবার।

মুস্তাফিজ ফিরেছেন। প্রথম ম্যাচেই খেলেছিলেন দুরন্ত। তারপর শুরু। হাতেগোনা অল্প কিছু ম্যাচে খারাপ করলেও তার ওপর ভরসা রাখে চেন্নাই। কাটার মাস্টারও প্রতিদান দিয়েছেন সামর্থ্য অনুযায়ী। ৯ ম্যাচে ১৪ উইকেট নিয়ে সর্বোচ্চ উইকেট শিকারির তালিকায় আছেন জসপ্রীত বুমরাহর সঙ্গে যৌথভাবে শীর্ষে।

মুস্তাফিজ ফিরে এসেছেন দেশে। জিম্বাবুয়ে সিরিজ খেলতে তাকে চলে আসতে হয়েছে। তার শূন্যতায় হতাশা প্রকাশ করেছিলেন চেন্নাই কোচ স্টিফেন ফ্লেমিং। দেশে ফিরে মুস্তাফিজ আজ শুক্রবার (৩ মে) নিজের অফিসিয়াল ফেসবুক পেজে একটি পোস্ট করেন। সেখানে পুরোটাই ধোনি বন্দনা।

ধোনির সঙ্গে ছবি দিয়ে মুস্তাফিজ লেখেন, ‘সবকিছুর জন্য ধন্যবাদ মাহি ভঅই (ধোনির ডাকনাম মাহি)। আপনার মতো কিংবদন্তির সঙ্গে ড্রেসিংরুম শেয়ার করা সত্যিই বিশেষ কিছু। আমার ওপর সবসময় ভরসা রাখায় ধন্যবাদ। আপনার দেওয়া মূল্যবান উপদেশগুলো সবসময় মনে রাখব আমি। আাবরও একসঙ্গে খেলতে মুখিয়ে আছি।’

মুস্তাফিজ নিজেকে এবার ধারাবাহিকভাবে মেলে ধরতে পারলেই সার্থক হবে তার চেন্নাইযাত্রা।

বরিশাল অবজারভার / হৃদয়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *