রোনালদোকে ৯.৭ মিলিয়ন ইউরো ক্ষতিপূরণ দিচ্ছে জুভেন্টাস

স্পোর্টস ডেস্ক :
ক্রিস্টিয়ানো রোনালদো জুভেন্টাস ছেড়েছেন তিন বছর আগে। সে সময় তার কিছু বেতন বাকি ছিল। সময়মতো ক্লাব সেটি পরিশোধ না করায় সিআরসেভেন দ্বারস্থ হন আন্তর্জাতিক ক্রীড়া আদালতের। এসেছে আদালতের রায়। জুভেন্টাস কর্তৃপক্ষকে আদেশ দেওয়া হয়েছে, রোনালদোকে তার বকেয়া বাবদ ৮.৩ মিলিয়ন ইউরো ফিরিয়ে দিতে।

বার্তা সংস্থা বিবিসির খবরে বলা হয়, রোনালদো মোট ১৭ মিলিয়ন ইউরো দাবি করেছিলেন। তবে, আদালত বিভিন্ন বিষয় বিবেচনায় অর্ধেক অঙ্ক পরিশোধের রায় দেয়। এর সঙ্গে অবশ্য রোনালদোকে কিছু ক্ষতিপূরণ ও বিচারিক কার্যক্রমের খরচ বাবদ আর ১.৪ মিলিয়ন ইউরো দিতে হবে জুভেন্টাসকে।

সবমিলিয়ে অর্থের অঙ্কটা ৯.৭ মিলিয়ন ইউরো। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ১১৪ কোটি টাকার মতো। ২০১৮ সালে রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্তাসে যোগ দেন রোনালদো। পর্তুগিজ সুপারস্টার ২০২১ পর্যন্ত ইতালির ক্লাবটিতে ছিলেন।

জুভেন্টাস থেকে দ্বিতীয় দফায় সিআরসেভেন যোগ দেন ম্যানচেস্টার ইউনাইটেডে। যদিও, সেবারের ফেরাটা সুখকর ছিল না তার জন্য। পরবর্তীতে তিনি যোগ দেন সৌদি ক্লাব আল-নাসেরে। এখন তিনি সেখানেই আছেন। তার অধীনে ক্লাবটি জিতেছে শিরোপাও। এমনকি রোনালদোর প্রভাবে বদলে গেছে সৌদি ফুটবলের সার্বিক চিত্র। বড় বড় তারকারাও এখন পাড়ি জমাচ্ছেন মরুর দেশে।

বরিশাল অবজারভার / হৃদয়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *