ফের রোনালদোর সামনে ‘মেসি মেসি’ স্লোগান

স্পোর্টস ডেস্ক :
ক্রিস্টিয়ানো রোনালদোর সঙ্গে অবধারিতভাবেই জড়িয়ে আছে লিওনেল মেসির নাম। দীর্ঘ প্রায় দেড় দশক শ্রেষ্ঠত্বের লড়াই ছিল অমীমাংসিত। কাতার বিশ্বকাপ জিতে রোনালদো পেছনে ফেলেছেন মেসি। সিআরসেভেন নিজেও মেনে নিয়েছেন আর্জেন্টাইন তারকার শ্রেষ্ঠত্ব। তবু, মেসির ভূত যেন পিছু ছাড়ছে না তার!

গত সপ্তাহে সৌদি প্রো লিগে আল-নাসেরের ম্যাচ শেষে রোনালদোকে উদ্দেশ্য করে ‘মেসি মেসি’ স্লোগান তোলে প্রতিপক্ষের ভক্তরা। এক পর্যায়ে অধৈর্য হয়ে রোনালদো বাজে অঙ্গভঙ্গি প্রদর্শন করেন। ফলে, এক ম্যাচে নিষিদ্ধ হতে হয় তাকে। গুণতে হয় জরিমানা।

নিষেধাজ্ঞা শেষে পর্তুগিজ তারকা ফিরেছেন গতকাল সোমবার (৪ মার্চ)। এএফসি চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে আল-আইনের বিপক্ষে ম্যাচটি আল-নাসের হেরেছে ১-০ গোলে। মরার ওপর খাড়ার ঘাঁ হয়ে আবারও রোনালদোকে শুনতে হয়েছে ‘মেসি মেসি’ স্লোগান।

গোল ডটকমের প্রতিবেদন মতে, সংযুক্ত আরব আমিরাতের দল আল-আইনের বিপক্ষে তাদের মাঠে ১-০ গোলে হারে রোনালদোর দল। ম্যাচে গোল করতে ব্যর্থ রোনালদোকে বেশ কবার হতাশ হতে দেখা গেছে। এর মধ্যে ‘মেসি মেসি’ স্লোগানে স্টেডিয়াম মুখর করেন প্রতিপক্ষ সমর্থকরা। তবে, এদিন কোনো প্রতিক্রিয়া দেখাননি আল-নাসের অধিনায়ক রোনালদো।

বরিশাল অবজারভার / হৃদয়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *