নতুন ব্যবসায় নামলেন সাকিব

স্পোর্টস ডেস্ক :
সাকিব আল হাসান! বাংলাদেশের ক্রিকেট জগতে সবচেয়ে উজ্জ্বল নাম। ক্যারিয়ারের শুরুর দিকেই ক্রিকেটারের পাশাপাশি উদ্যোক্তার পরিচয় লাগিয়েছিলেন নিজের নামের পাশে। শুরুর দিকে ব্যবসাগুলোয় ভালো করতে না পারলেও দিন দিন দক্ষ হয়ে উঠছেন সাকিব। এবার নতুন ব্যবসায় নামছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

এবার নতুন ব্যবসায় নামছে তারকা ক্রিকেটার ও সংসদ সদস্য সাকিব আল হাসান। স্টেপ ফুটওয়্যারের সাথে সাকিবের যৌথ উদ্যোগে বাজারে আসছে পরিধেয় সামগ্রীর ব্র্যান্ড ‘SAH 75’। ব্র্যান্ডটির অধীনে পরিধেয় সামগ্রী উৎপাদন, বিপণন ও বাজারজাত করবে স্টেপ ফুটওয়্যার।

স্টেপ ফুটওয়্যারের ব্যবস্থাপনা পরিচালক শামীম কবির বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘রোববার রাজধানীর একটি হোটেলে আমরা আনুষ্ঠানিকভাবে যৌথ উদ্যোগ এবং নতুন ব্র্যান্ডের নাম ঘোষণা করব। এতে সাকিব ও স্টেপ ফুটওয়্যারের সমান অংশীদারি থাকবে।’

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, স্টেপ ফুটওয়্যার নিজেরা এই ব্র্যান্ডের অধীনে কিছু জুতা উৎপাদন করবে। বাকি পণ্য দেশ-বিদেশ থেকে সংগ্রহ করবে। পণ্যগুলো বিক্রি হবে স্টেপের শোরুম থেকে। এই ব্র্যান্ডের অধীনে জুতা, স্যান্ডেল, বুট, ব্যাট, প্যাড, ক্রীড়ার পোশাক ও পরিধেয় নানা সামগ্রী পাওয়া যাবে।

বরিশাল অবজারভার / হৃদয়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *