কালিয়াকৈরে ছাদ থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

ডেস্ক রিপোর্ট :
গাজীপুরের কালিয়াকৈরে নির্মানাধীন ভবনের ছাদ থেকে পড়ে শ্রমিক জসিম উদ্দিনের (৩৫) মৃত্যু হয়েছে। শনিবার সকালে ১০টায় উপজেলার ভান্নারা বেলতলা এলাকার আজম খানের নির্মানাধীন পাঁচতলা বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত জসিম উদ্দিন উপজেলার জামালপুর দোয়ানিচালা এলাকার আব্দুর রহমানের ছেলে। সে উপজেলার কালেরভিটা এলাকার সওকত হোসেনের বাসায় গত এগারো বছর যাবৎ স্ত্রী সন্তান নিয়ে ভাড়ায় বসবাস করছিলেন। এবং রড মিস্ত্রি হিসেবে কাজ করতেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, জসিম উদ্দিন প্রতিদিনের মত শনিবার সকালেও আজম খানের নির্মানাধীন ভবনে কাজ করতে যান। পরে নির্মানাধীন ভবনের ঠিকাদার জসিম মিয়ার নির্দেশে মৃত জসিম উদ্দিন চার তলার ছাদের বরান্দার সেন্টারিং খুলার কাজ করতে গিয়ে ছিটকে পড়ে যায়। পরে ভবনে কাজ করা অন্যান্য শ্রমিকরা জসিম উদ্দিনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বরিশাল অবজারভার / হৃদয়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *