সাকিবকে নিয়ে সুখবর দিল রংপুর রাইডার্স

ডেস্ক রিপোর্ট :
চোখের সমস্যার কারণে চলতি বিপিএলের প্রথম ম্যাচের পর দলের বড় তারকাকে পায়নি রংপুর রাইডার্স। চিকিৎসা নিতে রংপুর তারকা উড়াল দেন সিঙ্গাপুরে।

সাকিবকে নিয়ে এবার খবর হলো, সিলেট পর্বের শুরুর ম্যাচ থেকেই রংপুরের জার্সিতে খেলবেন তিনি। দলের সঙ্গে যোগ দিতে আজ বৃহস্পতিবার সিলেটে যাবেন বিশ্বসেরা অলরাউন্ডার। এনটিভি অনলাইনকে খবরটি নিশ্চিত করেছে রংপুর রাইডার্সের মিডিয়া বিভাগ।

সিলেটে নিজেদের তৃতীয় ম্যাচে আগামীকাল শুক্রবার (২৬ জানুয়ারি) খুলনার মুখোমুখি হবে রংপুর। ম্যাচ শুরু দুপুর ২টায়। তার আগেই দলের সঙ্গে যোগ দিবেন সাকিব।

এদিকে সাকিবকে নিয়ে কিছুটা স্বস্তির খবর দিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সিঙ্গাপুরে ভালোভাবে চোখের চিকিৎসা করা হয়েছে সাকিবের। অস্ত্রোপচারের ভয় থাকলেও আপাতত লাগছে না সেটি।

বিসিবির চিকিৎসক দেবাশিস চৌধুরী বুধবার (২৪ জানুয়ারি) বলেন, ‘সাকিবের বাম চোখের রেটিনায় সমস্যা ধরা পড়েছে। আপাতত অস্ত্রোপচার লাগছে না। তবে, এটি থেকে সেরে উঠতে তার সময় লাগবে। এখন তিনি আগের চেয়ে ভালো আছেন। চিন্তা কিছুটা কমেছে।’

চোখের রেটিনায় সমস্যা নিয়ে বিশ্বকাপেও ভুগেছেন সাকিব। এমনকি রংপুর রাইডার্সের অনুশীলনে তাকে চশমা ব্যবহার করতে দেখা গিয়েছে। প্রথম ম্যাচেও অস্বস্তিতে ছিলেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

এর আগে চোখের সমস্যা প্রসঙ্গে সাকিব বলেছিলেন, ‘পুরো বিশ্বকাপজুড়ে আমি চোখের সমস্যায় ভুগেছি। বলতে গেলে আমি এক চোখ নিয়ে খেলেছি। ব্যাটিং করার সময় অনেক সমস্যা হতো আমার। চোখ দিয়ে পানি পড়ত।’

বরিশাল অবজারভার / হৃদয়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *