ভক্তদের কাছে ক্ষমা চাইলেন রোনালদো

স্পোর্টস ডেস্ক :
প্রাক-মৌসুম প্রস্তুতির অংশ হিসেবে চীন সফরে গিয়েছিল আল-নাসের। সেখানে আজ বুধবার (২৪ জানুয়ারি) সাংহাই সিনহুয়া ও আগামী ২৮ জানুয়ারি জেজিয়াংয়ের বিপক্ষে দুটি ম্যাচ খেলার কথা ছিল সৌদি ক্লাবটির। এ যাত্রায় ম্যাচ দুটি খেলা হচ্ছে না আল-নাসেরের। দলের সবচেয়ে বড় তারকা অধিনায়ক ক্রিস্টিয়ানো রোনালদো সম্প্রতি চোটে পড়েছেন। তবু, ক্লাবের সঙ্গে চীন সফরে যান তিনি।

রোনালদো খেলার মতো সম্পূর্ণ ফিট না থাকায় ম্যাচ দুটি আপাতত স্থগিত করেছে আল-নাসের। আনুষ্ঠানিক বিবৃতির মাধ্যমে ক্লাবটি নিশ্চিত করেছে তা। এতে চীনজুড়ে থাকা সিআরসেভেনের অনেক ভক্তরা ক্ষেপে গিয়েছেন। কেউ কেউ জানান, প্রায় ৫০০ কিলোমিটার পথ পাড়ি দিয়ে এসেছেন কেবল রোনালদোর খেলা দেখতে। এখন আয়োজকরা আমাদের আবেগ নিয়ে খেলছে।

তবে, সবকিছুর জন্য ভক্তদের কাছে ক্ষমা চেয়েছেন রোনালদো। চীনের শেনজেন শহরে অনুশীলন শেষে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে চীনের ভক্তদের কাছে ক্ষমা চান পর্তুগিজ সুপারস্টার। তিনি জানান, চোট আসলে কারও হাতে নেই। তা ছাড়া, ম্যাচ দুটি বাতিল নয়, স্থগিত করা হয়েছে।

আল-নাসের অধিনায়ক বলেন, ‘এটি একটি দুঃখ ভারাক্রান্ত দিন। আমার জন্য, আল-নাসেরের জন্য এবং যারা রোনালদোকে ভালোবাসে তাদের জন্য। আমি জানি খেলা দেখতে না পারাটা আপনাদের জন্য খারাপ লাগা তৈরি করছে। তবে, চোট আসলে কারও হাতে নেই। আপনাদের কাছে ক্ষমা চাচ্ছি। চীন আমার কাছে দ্বিতীয় বাড়ির মতো। এখানে সেই ২০০৩-০৪ সাল থেকেই আসা হয়। আপনাদের এতটুকু নিশ্চিত করছি, ম্যাচ দুটি বাতিল হয়নি। আপাতত স্থগিত করা হয়েছে। পরবর্তীতে অবশ্যই আমরা এখানে খেলতে আসব।’

বরিশাল অবজারভার / হৃদয়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *