বিপিএলে উদ্বোধনী অনুষ্ঠান না হওয়ার কারণ জানাল আয়োজকরা

ডেস্ক রিপোর্ট :
দেশের ক্রিকেটে টি-টোয়েন্টির একমাত্র ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট বিপিএল। এ টুর্নামেন্টকে ঘিরে আলোচনা-সমালোচনার কমতি নেই। গত কয়েক আসরের ন্যায় এবার কোনো উদ্বোধনী অনুষ্ঠান থাকছে না বিপিএলে। তবে, ম্যাচের আগে স্বল্প পরিসরে ছোট অনুষ্ঠান আয়োজনের কথা জানান বিসিবি পরিচালক ও বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিক।

আজ বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে উদ্বোধনী অনুষ্ঠান প্রসঙ্গে ইসমাইল হায়দার মল্লিক বলেন, ‘এই বছর আমাদের বড় পরিসরে করার ইচ্ছে ছিল, তবে সময় স্বল্পতার কারণে আমরা তা করতে পারিনি। আর নির্বাচনের ঠিক পরে এখানে উদ্বোধনী অনুষ্ঠান করাটাও কঠিন। কারণ নিরাপত্তার পাশাপাশি অনুমতির ব্যাপার ছিল। তাই এবার আমরা ছোট পরিসরে যা যা করা সম্ভব, তার সবই করছি।’

গত বছরও বিপিএলে ছিল না ডিআরএস। তবে এবারের আসরের শুরু থেকেই ক্রিকেটের এই আধুনিক প্রযুক্তিটি পাওয়া যাবে। আগামীকাল শুক্রবার (১৯ জানুয়ারি) মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে উদ্বোধনী দিনে দুটি ম্যাচ। দুপুর আড়াইটায় প্রথম ম্যাচে দুর্দান্ত ঢাকা মোকাবিলা করবে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের। সন্ধ্যা সাড়ে ৭টায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মুখোমুখি হবে সিলেট স্ট্রাইকার্স।

বরিশাল অবজারভার / হৃদয়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *