মেসির প্রতি ভালোবাসা জানালেন নেইমার

স্পোর্টস ডেস্ক :
লিওনেল মেসি ও নেইমার জুনিয়রের বন্ধুত্বটা বেশ পুরোনো। একই অঞ্চলের ফুটবলার দুজন। লাতিনের দুই পরাশক্তি ব্রাজিল ও আর্জেন্টিনার নয়নের মণিও তারা। মেসি পেরেছেন দেশের প্রত্যাশা পূরণ করতে। তবে, নেইমার এখনও পারেননি। দেশের বেলায় চিরশত্রু  দুদেশের হলেও, ক্লাব ফুটবলে তারা লড়েছেন কাঁধে কাঁধ রেখে। একসঙ্গে খেলেছেন দুটো ক্লাবে। চলতি মৌসুম শেষেই পিএসজি ছাড়ছেন মেসি। মেসির বিদায়কে সামনে রেখে তাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করেছেন নেইমার।

আর্জেন্টাইন তারকার সঙ্গে একটি সাদাকালো ও একটি রঙিন ছবি দিয়ে পোস্টটি করেন নেইমার। পোস্টে ব্রাজিলিয়ান তারকা যা লেখেন তার বাংলা অনেকটা এমন— ‘ভাই, আমরা যেমন ভেবেছিলাম তেমনটা হয়নি। কিন্তু, আমরা সর্বোচ্চ চেষ্টা করেছি। তোমার সঙ্গে আরও দুই বছর ভাগ করে নিতে পারা খুব আনন্দের ছিল। শুভকামনা তোমার নতুন মঞ্চে। সুখী হও। তোমাকে ভালোবাসি।’

২০১৩ সাল থেকে ২০১৭ পর্যন্ত বার্সেলোনায় খেলেছেন নেইমার। সেখানে নেইমারের সতীর্থ ছিলেন মেসি। এরপর বার্সা ছেড়ে পিএসজিতে চলে আসেন নেইমার। ২০২১ সালে অপ্রত্যাশিতভাবে পিএসজিতে যোগ দেন মেসি। ফলে, আবার সতীর্থ হয়ে যান এই দুই ফুটবল তারকা।

মেসি-নেইমার-এমবাপ্পেদের নিয়ে গড়া শক্তিশালী আক্রমণভাগও পারেনি পিএসজিকে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ জেতাতে। চোটের কারণে চলতি মৌসুমের বেশিরভাগ সময় নেইমারকে কাটাতে হয়েছে মাঠের বাইরে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *