মেসির চূড়ান্ত সিদ্ধান্তের অপেক্ষায় সৌদীর ক্লাব আল হিলাল

স্পোর্টস ডেস্ক :
আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি কি পিএসজিতে থাকছেন, না নতুন কোনো ক্লাবে যোগ দিচ্ছেন, এই ইস্যুতে আলোচনা যেন থামছেই না। সময় বাড়ার সঙ্গে সঙ্গে পিএসজিতে মেসির ভবিষৎত নিয়ে অনিশ্চয়তা বাড়ছে। এবার এলো নতুন আরও কিছু তথ্য।

আজ শনিবার (৩ জুন) জনপ্রিয় ফুটবলভিত্তিক ওয়েবসাইট গোল ডটকম স্প্যানিশ সংবাদমাধ্যম স্পোর্তের বরাতে এক প্রতিবেদনে জানিয়েছে, মেসির পরবর্তী গন্তব্য হতে পারে সৌদি ক্লাব আল হিলাল। আর আগামী ৬ জুন মেসির চুক্তি সইয়ের ব্যাপারে আনুষ্ঠানিক ঘোষণা আসতে পারে। শুধু তাই নয়, মেসির চূড়ান্ত সিদ্ধান্তের অপেক্ষায় রয়েছে ক্লাবটি।

আজ রাতে ক্লেরমন্তের বিপক্ষে এই মৌসুমে নিজের শেষ ম্যাচ খেলতে নামবেন মেসি। এটিই হতে পারে পিএসজির জার্সিতে তার শেষ ম্যাচ, এমটাই জানিয়েছেন পিএসজি কোচ ক্রিস্টোফার গালতিয়ের। ‍যদিও তার বক্তব্য ভুলভাবে উপস্থাপিত হয়েছে বলে জানিয়েছে পিএসজি। তাই মেসির পিএসজি ছাড়া নিয়ে ধোঁয়াশা থেকেই যাচ্ছে। তবে, আজকের ম্যাচের পরই দলবদল সংক্রান্ত আনুষ্ঠানিকতা সম্পন্নের জন্য ফ্রি হয়ে যাবেন মেসি। তাই বুধবারই তাকে দলে ভেড়ানোর ঘোষণা দিতে চায় আল হিলাল।

মেসিকে পেতে শুধু আল হিলাল নয়, স্প্যানিশ ক্লাব এফসি বার্সেলোনা ছাড়াও আরও বেশ কয়েকটি ক্লাবের আগ্রহ রয়েছে। তাই শেষমেশ কোথায় যান আর্জেন্টাইন মহাতারকা সেটাই এখন দেখার বিষয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *