কলকাতা নাইট রাইডার্সের রিঙ্কুর বিয়েতে নাচবেন শাহরুখ খান!

স্পোর্টস ডেস্ক :
শাহরুখ খান সাধারণত যা করেন না, সেটাই করবেন দলের এক ক্রিকেটারের জন্য। কলকাতা নাইট রাইডার্সের এক ক্রিকেটারের বিয়েতে নাচবেন তিনি।

এমনই কথা দিয়েছেন নাইট রাইডার্সের অন্যতম কর্ণধার। কেকেআরের সেই ক্রিকেটারের বিয়ে অবশ্য এখনো ঠিক হয়নি। তবু শাহরুখ চেয়ে নিয়েছেন আগাম নিমন্ত্রণ।

ইডেনে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে আগ্রাসী ইনিংস খেলেছিলেন রিঙ্কু সিং। আমদাবাদে তার গুজরাত টাইটান্সের বিরুদ্ধে কেকেআরকে রুদ্ধশ্বাস জয় এনে দিয়েছিলেন ম্যাচের শেষ পাঁচ বলে পর পর ৫টি ছক্কা মেরে। এবারের আইপিএলে বেশ ভালেঅ ছন্দে রয়েছেন রিঙ্কু। তার খেলায় মুগ্ধ শাহরুখও। বলিউড বাদশা এতটাই মুগ্ধ যে তিনি রিঙ্কুর বিয়েতে নাচবেন বলে কথা দিয়েছেন। কেকেআর ব্যাটার নিজেই জানিয়েছেন এ কথা।

রিঙ্কু বলেছেন, ‘‘গুজরাত ম্যাচের পর স্যার (শাহরুখ) আমাকে ফোন করেছিলেন। আমার বিয়ের কথা জানতে চাইলেন। শাহরুখ বললেন, ‘অনেকে আমাকে বিয়ের অনুষ্ঠানে যাওয়ার জন্য অনুরোধ করেন। আমি কোথাও যাই না। কিন্তু আমি তোর বিয়েতে নাচতে যাব।’

২০১৮ সাল থেকে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলছেন রিঙ্কু। প্রথম দু’বছর খেলার সুযোগ পাননি। তাতে দমে যাননি ভারতের উত্তরপ্রদেশের ক্রিকেটার। দরিদ্র পরিবার থেকে উঠে আসা রিঙ্কু ক্রমশ কেকেআর কর্তৃপক্ষের আস্থা অর্জন করে নিয়েছেন নিজের পারফরম্যান্স দিয়ে। গত বছর আইপিএলে ব্যাট হাতে নজর কেড়েছিলেন। আর এবার দলের অন্যতম ভরসা হয়ে উঠেছেন তিনি। ২০১৮ সালের নিলামে রিঙ্কুকে ৮০ লাখ রুপি দিয়েছিল কেকেআর। ছেড়ে দেওয়া হলেও ২০২২ সালের নিলামে তাকে আবার ৫৫ লাখ রুপি দিয়ে কিনে নেন কেকেআর কর্তৃপক্ষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *