কোচ হিসেবে যাদের চাইছেন রোনালদো

 

স্পোর্টস ডেস্ক :
ক্রিস্টিয়ানো রোনালদোর সঙ্গে বনিবনা হচ্ছিল না। দলও হোঁচট খাচ্ছিল। সম্প্রতি সৌদি প্রো লিগে আল-নাসের গোলশূন্য ড্র করেছে আল-ফিইহার বিপক্ষে। পিছিয়ে পড়েছে লিগ জয়ের দৌঁড়ে। ফলাফল, বহিস্কৃত হলেন আল-নাসের কোচ রুডি গার্সিয়া। ক্লাবটির অন্তর্বর্তীকালীন কোচের দায়িত্ব পালন করবেন জেলিসিচ গার্সিয়া।

তবে, রোনালদোর চাওয়া পরবর্তী কোচ হিসেবে দায়িত্ব নিক জিনেদিন জিদান কিংবা হোসে মরিনহো। সিবিএস স্পোর্টসের বরাত দিয়ে এমনটিই জানিয়েছে গোল ডটকম।

গতকাল বৃহস্পতিবার (১৩ এপ্রিল) গোল ডটকমের প্রতিবেদন অনুসারে জানা যায়, আল নাসেরের পরবর্তী কোচ হিসেবে মরিনহো অথবা জিদানের একজনকে চান সিআরসেভেন। কোচ নির্বাচনে রোনালদোর চাওয়া-পাওয়াকে নাকি গুরুত্ব দেবে বলে জানিয়েছে ক্লাব কর্তৃপক্ষ।

পর্তুগিজ মহাতারকার ইচ্ছা অনুযায়ী ইতোমধ্যে এই দুজনকে মৌখিক প্রস্তাবও পাঠিয়েছে আল নাসের। তারা সেই প্রস্তাব গ্রহণ করেন কি না তা জানা যাবে পরে। জিদান চেয়েছিলেন ফ্রান্সের কোচ হতে। যদিও আশা পূর্ণ হয়নি তার। সেটি নিয়ে কম জল ঘোলা হয়নি।

মরিনহো ও জিদান দুইজনের অধীনেই রিয়াল মাদ্রিদে খেলেছিলেন পর্তুগিজ মহাতারকা রোনালদো। জিদানের অধীনে তো রোনালদো ও রিয়াল জিতেছে টানা তিন চ্যাম্পিয়ন্স লিগ। তাই এই দুজনের একজন কোচ হয়ে এলে রোলানদোর সঙ্গে বোঝাপড়া নিঃসন্দেহে দারুণ হবে। যা আল নাসেরের জন্যই ভালো।

তবে মরিনহো বা জিদান যদি রাজি না হয়, সেক্ষেত্রে আল নাসের ঝুঁকতে পারে ফেনারবার্চের কোচ হোর্হে হেসুস ও রিভার প্লেটের সাবেক কোচ মার্সেলো গায়ারাদোর দিকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *