মুস্তাফিজকে না খেলানোয় ‘ক্ষেপেছেন’ ওমর সানী

স্পোর্টস ডেস্ক :
চলতি আইপিএলে এখনও জয়ের মুখ দেখেনি মুস্তাফিজুর রহমানের দিল্লি ক্যাপিটালস। হেরেছে তিন ম্যাচের সবকটিতে। বোলাররা ব্যর্থতার পরিচয় দিয়েছেন প্রতি ম্যাচেই। তবুও মুস্তাফিজকে মাঠে নামানোর ব্যাপারে নিরব দিল্লি। সেই দিল্লিই আবার ফেসবুকে সরব মুস্তাফিজকে নিয়ে। প্রায় প্রতিদিনই পোস্ট করছে তার ছবি দিয়ে। অদ্ভুত এক নাটকের মঞ্চায়ন করছে যেন তারা!

মুস্তাফিজকে না খেলানোয় বাংলাদেশি ভক্তরা একই সঙ্গে হতাশ এবং ক্ষুব্ধ। মুস্তাফিজকে নিয়ে করা দিল্লির পোস্টগুলোতে ক্ষোভের বহিঃপ্রকাশ ঘটাতে দেখা যায় প্রায়ই। এবার মুস্তাফিজকে বসিয়ে রাখায় ক্ষোভ প্রকাশ করলেন বাংলা চলচ্চিত্রের অন্যতম সফল অভিনেতা ওমর সানী।

গতকাল সোমবার(১০ এপ্রিল) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি পোস্ট করেন ওমর সানী। তিনি লিখেন, ‘পৃথিবীর এক নাম্বার ব্যাটসম্যান হন আর বোলার হন কোন লাভ নেই। আইপিএলে তোমাকে বসায় রাখবে ৯০% । এটা ওদের অহংকার যে বাঙ্গালীদের আমরা বসায় রাখছি, নিজের দল হারবে তারপরও আমাদের প্লেয়ার নামাবে না। আজকের থেকে তো আর খেলা দেখি না। সেই ইমরান খান, জাবেদ মিয়াঁদাদ, সুনীল গাভাস্কার, কাপিল দেব, অ্যালান বর্ডার, মার্শাল, লারা, শচীন টেন্ডুলকার, আরো অনেক।’

শেষে দুই শব্দে লিখেন ‘ক্ষুদ্র অভিজ্ঞতা।’

কারও নাম উল্লেখ না করলেও মুস্তাফিজকে নিয়েই যে তিনি এটি লিখেছেন তাতে কোনো সন্দেহ নেই। কারণ, চলতি আসরের শুরু থেকেই দিল্লির সঙ্গে যোগ দিয়েছেন মুস্তাফিজ। কিন্তু এখনও এক ম্যাচও খেলার সুযোগ পাননি কাটার মাস্টার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *