বঙ্গবাজার মার্কেটের ফায়ার সার্ভিস কর্মীদের ওপর হামলায় ৩ জন রিমান্ডে

ডেস্ক রিপোর্ট :
রাজধানীর বঙ্গবাজার মার্কেটের অগ্নিকাণ্ডের সময় ফায়ার সার্ভিস কর্মীদের ওপর হামলা ও গাড়ি ভাঙচুরের ঘটনায় গ্রেপ্তার তিন ব্যবসায়ীকে একদিন করে রিমান্ড দিয়েছেন আদালত। আজ শুক্রবার (৭ এপ্রিল) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাইনুল ইসলাম এই আদেশ দেন।

ঢাকার সিএমএম আদালতে আজ আসামিদের হাজির করে তিন দিন রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা বংশাল থানার উপপরিদর্শক( এসআই) সমীরণ মণ্ডল। আবেদনের প্রেক্ষিতে বিচারক একদিন করে রিমান্ডে নিতে আদেশ দেন। রিমান্ডকৃত আসামিরা হলেন—শওকত হোসেন (৫৫), ইদ্রিস (৩০) ও খলিল (৩৬)।

এর আগে আজ সকালে বংশাল থানায় বঙ্গবাজারে অগ্নিনির্বাপণের সময় হামলা ও ফায়ার সার্ভিসের ১৪টি গাড়ি ভাঙচুরের অভিযোগে অজ্ঞাতনামা ২৫০ থেকে ৩০০ জনকে আসামি করে মামলা করেন ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. শাহিন আলম।

এজাহারে বলা হয়, ফায়ার সার্ভিসের সদরদপ্তরে হামলায় সরকারি সম্পত্তির ব্যাপক ক্ষতিসাধন হয়। অতর্কিত এ হামলায় ভাঙচুর করা হয় ফায়ার সার্ভিসের বিভিন্ন মডেলের ১৪টি গাড়ি, মেইন গেটের সেন্ট্রি পোস্ট, প্রশাসনিক ভবন ও সিনিয়র স্টেশন অফিসারের অফিস। হামলায় আনুমানিক ক্ষতির পরিমাণ ৩৯ লাখ ৯৩ হাজার ৫০০ টাকা। শুধু তাই নয়, হামলায় সিনিয়র কর্মকর্তাসহ আহত হন ফায়ার সার্ভিসের চার সদস্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *