উইলিয়ামসনের আইপিএল শেষ

স্পোর্টস ডেস্ক :
আইপিএল ক্যারিয়ারে প্রথমবারে মতো অনাকাঙ্ক্ষিত পরিস্থিতির মুখে পড়লেন নিউজিল্যান্ডের তারকা ক্রিকেটার কেন উইলিয়ামসন। হাঁটুর চোটে পড়ে কোনো বল না খেলেই ছিটকে গেলেন আইপিএল থেকে। আজ রোববার (২ এপ্রিল) এক ‍বিবৃতির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে আইপিএলে তার দল গুজরাট টাইটান্স।

গত শুক্রবার (৩১ মার্চ) আইপিএলের উদ্বোধনী ম্যাচে চেন্নাইয়ের বিপক্ষে বাউন্ডারি লাইনে দাঁড়িয়ে ছয় আটকাতে গিয়ে চোটে পড়েন উইলিয়ামসন। ১৩তম ওভারের তৃতীয় বলের সময় জশুয়া লিটলের বলে রুতুরাজ গায়কোয়াড় স্কয়ার লেগ দিয়ে ছক্কা মারতে চেয়েছিলেন। বাউন্ডারি সীমানায় দাঁড়ানো উইলিয়ামসন লাফিয়ে বল হাতে নিয়ে শূন্যে থাকতেই মাঠে ছুড়ে দেন। কিন্তু তার ডান পা বাউন্ডারির ওপারে পড়লেও ভারসাম্য রাখতে পারেননি। মাটিতে পড়ে ডান হাঁটু ধরে যন্ত্রণায় কাতরাতে থাকেন কিউই তারকা।

বিবৃতিতে আসরের বর্তমান চ্যাম্পিয়ন গুজরাট টাইটান্সের ক্রিকেট পরিচালক বিক্রম সোলাঙ্কি বলেন, ‘আসরের একেবারে শুরুর দিকে চোটের কারণে কেনকে হারানো দুঃখজনক। আমরা তার দ্রুত আরোগ্য কামনা করি। খুব শিগগিরই তাকে মাঠে দেখতে পাব বলে আশা করছি। (চোটের অবস্থার) অধিকতর মূল্যায়নের জন্য উইলিয়ামসন এখন নিউজিল্যান্ডে ফিরে যাবেন। এই ডানহাতি ব্যাটারের বদলি খেলোয়াড় চূড়ান্ত করবে গুজরাট টাইটান্স এবং যথাসময়ে তা ঘোষণা করা হবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *