রান আউটের ফাঁদে পড়ে বিদায় নেন তামিম

স্পোর্টস ডেস্ক :
আয়ারল্যান্ডের বিপক্ষে প্রথম ওয়ানডেতে রানের পাহাড় গড়ে ওয়ানডে ইতিহাসে রেকর্ড জয় নিয়ে সিরিজে এগিয়ে রয়েছে স্বাগতিক বাংলাদেশ। এবার সুযোগ এক ম্যাচ হাতে রেখে সিরিজ নিজেদের করে নেওয়া। সেই লক্ষ্যে দ্বিতীয়ও ওয়ানডেতে শুরুতে ব্যাট করছে স্বাগতিকরা। ভালো শুরু করেছিলেন দুই ওপেনার তামিম ইকবাল ও লিটন দাস। তবে রান আউটের ফাঁদে পড়ে বিদায় নেন তামিম।

আজ সোমবার (২০ মার্চ) সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে ব্যাটিংয়ে নেমে সাবধানী শুরু করে দুই ওপেনার তামিম-লিটন। প্রথম ওয়ানডেতে নিজেদের নামের প্রতি সুবিচার করতে পারেননি তামিম-লিটনের কেউই। তাই দ্বিতীয় ওয়ানডেতে সাবধানে শুরু করেছিলেন এই দুই ব্যাটার। একটা সময় মনে হচ্চিল বড় জুটি গড়তে চলেছেন এই দুই ব্যাটার। তবে দলীয় ৪২ রানের মাথায় রান আউট হয়ে সাজঘরে ফিরেন তামিমম। ৩১ বলে ২৩ রান করে ফিরতে হয় তামিমকে।

বাংলাদেশ দলের মধ্যে চলছে পালাবদলের হাওয়া কিংবা নতুনত্বের ছোঁয়া। চন্ডিকা হাথুরুসিংহের ফেরার পর থেকেই চলছে কাটাছেড়া। নতুন করে ওয়ানডে দলে সুযোগ পেয়েছেন তাওহিদ হৃদয় এবং রনি তালুকদার। যদিও প্রথম ওয়ানডেতে অভিষেক হয়ে গেছে তাওহিদের। আর সেই ম্যাচেই ব্যাট হাতে ছড়িয়েছেন আলো, ৯২ রান করে জিতে নিয়েছিলেন ম্যাচ সেরার পুরস্কার।

প্রথম ওয়ানডেতে বড় ব্যবধানে হারলেও দ্বিতীয় ওয়ানডেতে ঘুরে দাঁড়াতে মরিয়া আইরিশরা। অন্যদিকে সিরিজ নিশ্চিত করতে চায় স্বাগতিকরা। সবমিলিয়ে জমজমাট এক লড়াইয়ের অপেক্ষায় ক্রিকেটপ্রেমীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *