আয়ারল্যান্ড সিরিজের টিকেট বিক্রি শুরু

স্পোর্টস ডেস্ক :

ইংল্যান্ড সিরিজের আগেই বিসিবি জানিয়েছিল আয়ারল্যান্ড সিরিজ থেকে অনলাইনে টিকেট বিক্রি হবে। কথা রেখেছে বিসিবি। শুরু হয়েছে আয়ারল্যান্ড সিরিজের অনলাইনে টিকেট বিক্রি। আজ বৃহস্পতিবার (১৬ মার্চ) রাত ৯টা থেকে অনলাইনে টিকেট বিক্রি শুরু হয়েছে।

সরাসরি টিকেট কেনা নিয়ে বেশ ঝামেলা পোহাতে হয় ক্রিকেট ভক্তদের। কালোবাজারিদের দাপটে টিকেট পেতেও বেশ হিমশিম খেতে হয়। অবশেষে ভক্তদের কথা চিন্তা করে অনলাইনে টিকেট বিক্রি শুরু করেছে বিসিবি।

বিসিবির ওয়েবসাইট টাইগার ক্রিকেট ডটকমে পাওয়া যাবে আসন্ন সিরিজের টিকেট। আজ রাত ৯টা থেকে আগামীকাল শুক্রবার (১৭ মার্চ) দুপুর ১টা পর্যন্ত প্রথম ওয়ানডের টিকেট কাটা যাবে অনলাইনে। এইজন্য দর্শকদের জাতীয় পরিচয়পত্রের নম্বর ও মোবাইল নম্বর সরবরাহ করতে হবে। টিকেটের মূল্য পরিশোধ করা যাবে মোবাইলফোন ব্যাকিংয়ের মাধ্যমে।

জাতীয় পরিচয়পত্র দিয়ে খোলা অ্যাকাউন্টের মাধ্যমে এক ম্যাচের জন্য সর্বোচ্চ দুটি টিকেট কেনা যাবে। অনলাইনে টিকেট কেনার পর টিকেট কোড ও জাতীয় পরিচয়পত্র দেখিয়ে তা সশীরের সংগ্রহ করা যাবে অনলাইন টিকেট কালেকশন বুথ থেকে, যা সিলেট জেলা স্টেডিয়ামের প্রধান ফটকে অবস্থিত। অনলাইনে কাটা টিকেট নির্ধারিত বুথ থেকে সংগ্রহ করা যাবে ম্যাচের আগের দিন ও ম্যাচের দিন সকাল সাড়ে ৯টা থেকে।

অনলাইনে সীমিত সংখ্যক টিকেট বিক্রি করা হবে। বাকি টিকেটগুলো বিক্রি করা হবে সরাসরি বুথ থেকে। লাক্কাতুরায় অবস্থিত সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের প্রধান ফটক সংলগ্ন কাউন্টার ছাড়াও টিকেট সংগ্রহ করা যাবে, সিলেট জেলা স্টেডিয়ামের প্রধান ফটক সংলগ্ন কাউন্টার থেকে। ম্যাচের আগের দিন সকাল সাড়ে ৯টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত টিকেট সংগ্রহ করা যাবে।

টিকেটের মূল্য তালিকা গ্র্যান্ড স্ট্যান্ড : ১৫০০ টাকা। ক্লাব হাউজ : ৫০০ টাকা। ইস্টার্ন স্ট্যান্ড : ৩০০ টাকা। ওয়েস্টার্ন স্ট্যান্ড : ২০০ টাকা। গ্রিন হিল এড়িয়া : ২০০ টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *