হাকিমির বিরুদ্ধে আপত্তিকর অভিযোগ

স্পোর্টস ডেস্ক :

সাম্প্রতিক সময়ে যৌন নিপীড়নের মতো ঘটনায় জড়িয়ে পড়ছেন ফুটবলের বিশ্বতারকারা। এবার নতুন করে ধর্ষণের অভিযোগ উঠেছে মরক্কোর তারকা ফুটবলার আশরাফ হাকিমির বিরুদ্ধে। আর সেই অভিযোগ আমলে নিয়ে তাকে জেরা শুরু করেছেন প্যারিসের নান্তেস আদালত।

গতকাল শুক্রবার (৩ মার্চ) স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কার প্রতিবেদনে বলা হয়, বর্তমানে ফরাসি ক্লাব পিএসজিতে খেলা এই ডিফেন্ডারকে বৃহস্পতিবার (২ মার্চ) নান্তেসের প্রসিকিউটররা অভিযোগের বিষয়ে জিজ্ঞাসাবাদ করতে ডেকেছিলেন। সে সময় ২৪ বছর বয়সী এই মরোক্কান ফুটবলারকে ধারাবাহিকভাবে জেরার মুখে পড়তে হয়।

গত ২৫ ফেব্রুয়ারি ২৪ বছর বয়সী এক নারী হাকিমির বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগ তোলেন। প্যারিসের বাসায় ডেকে নিয়ে ওই নারীকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। তবে সম্প্রতি হাকিমিকে ফিফা দ্য বেস্ট অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিতে দেখা যায়।

দেশটির সংবাদমাধ্যম লে প্যারিসিয়নকে হাকিমির আইনজীবী ফ্যানি কোলিন জানান, ‘তিনি কোনো ভুল কিছু করেননি। অভিযোগকারী নারী মিথ্যা কথা বলছে। তাই বিচার প্রক্রিয়াতে হাকিমি শান্ত আছেন এবং নির্দোষ বলে প্রমাণিত হবেন।’

এর আগে সংবাদমাধ্যমটি জানিয়েছিল, হাকিমির স্ত্রী হিবা আবুকে একজন অভিনেত্রী ও মডেল। ছুটি কাটাতে সন্তানকে নিয়ে তিনি বর্তমানে দুবাই আছেন। এই সুযোগে প্যারিসের বাড়িতে ওই নারীকে আমন্ত্রণ জানান হাকিমি। তবে সপ্তাহখানেক পর প্যারিসের পুলিশের কাছে ওই নারী অভিযোগ করেন।

অভিযোগে বলা হয়, গত ২৫ ফেব্রুয়ারি সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহার করে ওই নারীকে আমন্ত্রণ জানান হাকিমি। পরে যৌন মিলনে সম্মতি না দেওয়ায় তাকে মারধরের পর ধর্ষণ করে এই পিএসজি তারকা ফুবটলার।

তবে তদন্ত চলাকালে খেলায় কোনো বাধা নেই হাকিমির। এমনই তথ্য জানিয়েছে ইএসপিএন। ফরাসি লিগের নেঁসের বিপক্ষে আজ শনিবার (৪ মার্চ) মাঠে নামার সম্ভাবনা আছে হাকিমির। হাকিমি এমন অভিযোগের বিষয়ে এখনো আনুষ্ঠানিক কোনো মন্তব্য করেননি। তবে তাঁর ক্লাব পিএসজি তাকে নির্দোষ দাবি করে পাশে দাঁড়িয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *