রাতের অন্ধকারে দেয়াল টপকে শাহরুখের বাড়িতে দুই ভক্ত

বিনোদন ডেস্ক :
লুকিয়ে আলিয়া ভাটের গোপন মুহূর্ত ক্যামেরান্দি করা নিয়ে শোরগোল উঠেছিল দিন কয়েক আগেই। সেই রেশ কাটতে না কাটতেই আবার শাহরুখ খানের বাংলোয় অবৈধ অনুপ্রবেশের অভিযোগ উঠল। মান্নাতের ম্যানেজার দুই অজ্ঞাতপরিচয় ব্যক্তিকে পুলিশের হাতে তুলে দিয়েছেন বৃহস্পতিবার। ঠিক কী ঘটেছিল? নিরাপত্তারক্ষীরা জানান, বুধবার রাতে দেয়াল টপকে মান্নাতের ভিতরে ঢুকে লুকিয়েছিলেন ওই দুই ব্যক্তি। তবে শাহরুখ ‘জাওয়ান’-এর শুটিংয়ে ব্যস্ত থাকায় ওই রাতে তিনি বাড়ি ফেরেননি।

বৃহস্পতিবার ভোরবেলা ফিরে ঘুমিয়ে পড়েন। তারপরই মান্নাতের চৌহদ্দি থেকে লুকিয়ে থাকা ওই দুই ব্যক্তিকে দেখতে পাওয়া যায়।

শাহরুখের ঘনিষ্ঠ এক ব্যক্তির সূত্রে খবর, অভিযুক্ত দুই ব্যক্তি নিজেদের শাহরুখ-ভক্ত হিসেবে পরিচয় দেন। মান্নাতের পিছন দিকের দেয়াল টপকে তারা ভিতরে ঢুকেছিলেন। তাদের ধরে ফেলা হলেও অনুরোধ করতে থাকেন শাহরুখের সঙ্গে একবার দেখা করিয়ে দেওয়ার জন্য। তবে না বলে তারকার বাড়িতে ঢুকে পড়ার অভিযোগে তাদের আটক করেছে পুলিশ। শাহরুখ এখনও পর্যন্ত এ বিষয়ে কোনো মন্তব্য করেননি।

কিছু দিন আগেই নিজের বাড়িতে বসে অন্যের ক্যামেরায় লেন্সবন্দি হয়েছিলেন অভিনেত্রী আলিয়া। তিনি জানতেনই না, পাশের বাড়ির ছাদে দাঁড়িয়ে গোপনে দুই ব্যক্তি তার ছবি তুলছিলেন। সেই ঘটনায় ভীষণ বিরক্ত হন আলিয়া। কাপুর পরিবার এই ঘটনার বিরুদ্ধে কড়া পদক্ষেপ নিতে যাচ্ছে। বলিউডের অন্যান্য তারকাও সেই ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়েছেন। গোপনীয়তায় হস্তক্ষেপ অপরাধ, তাই এ বিষয়ে অধিক সতর্কতা জারি নিয়ে আলাপ-আলোচনা চলছে বলিউডে। এর মধ্যেই আবার আরেক কাণ্ড ঘটল শাহরুখের বাড়িতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *