ঝালকাঠিতে আবরার ফাহাদ হত্যাকান্ডে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সনাকের মানববন্ধন

ঝালকাঠি প্রতিনিধি : ‘আবরার হত্যাকান্ড বাক্স্বাধীনতার ওপর নিষ্ঠুরতম আঘাত’ উল্লেখ করে এর সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিতের দাবিতে ঝালকাঠিতে মানববন্ধন করেছে টিআইবির সচেতন নাগরিক কমিটির (সনাক) ইয়ুথ এনগেজমেন্ট এন্ড সাপোর্ট (ইয়েস) ।
সোমবার (১৪ অক্টোবর’১৯) সকালে ঝালকাঠি প্রেস ক্লাবের সামনে সনাক সভাপতি প্রফেসর মোঃ লাল মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত ঘন্টাব্যাপী কর্মসূচিতে সনাক সহসভাপতি ও ইয়েস উপকমিটির আহ্বায়ক হেমায়েত উদ্দিন হিমু, প্রেস ক্লাব সহসভাপতি শ্যামল চন্দ্র সরকার, সমাজ উন্নয়ন কমিটির সভাপতি ডালিয়া নাসরীন, টিআইবির এরিয়া ম্যানেজার মোঃ রোকনুজ্জামান ও এসিস্ট্যান্ট ম্যানেজার কমলেন্দু গুহ; ইয়েস দলনেতা পার্থ হাওলাদার, প্রথমআলো বন্ধুসভার সভাপতি শাকিল হাওলাদার রণি, ফয়েজ ফাউন্ডেশনের সমন্বয়কারী রুহুল আমীন, সাউথবেঙ্গল ওপেন স্কাউটসের অমিত হাওলাদার এবং ইয়েস সদস্য উম্মে আয়মান জ্যোতি ও সাথী শর্মা বক্তব্য রাখেন।

বক্তারা আববার ফাহাদ হত্যা মামলার আসামিদের অল্প সময়ের মধ্যে গ্রেফতার করায় সরকারকে ধন্যবাদ জানিয়ে অতিদ্রুত বিচারকার্যও সম্পন্নের পদক্ষেপ গ্রহণের আহ্বান জানান। এছাড়া তারা অপরাজনীতির শিকার সকল হত্যাকান্ডেরও বিচার এবং ছাত্রসংগঠনগুলোকে দলীয় রাজনীতিমুক্ত করে শিক্ষাঙ্গণের সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনারও দাবি করেন।

বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে কর্মসূচিতে একাত্মতা প্রকাশ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *