ফ্লাইট জটিলতায় স্বর্ণজয়ী অ্যাথলেট ইমরানুর

স্পোর্টস ডেস্ক :

দেশে ফেরার অপেক্ষায় এশিয়ান ইনডোর অ্যাথলেটিকস চ্যাম্পিয়নশিপে স্বর্ণপদক জয়ী অ্যাথলেট ইমরানুর রহমান। আজ মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) রাত ৯টায় দেশের মাটিতে পা রাখবেন, এমনটাই জানিয়েছেন বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুর রকিব। যদিও সকালে দেশে পৌঁছানোর কথা ছিল লাল-সবুজের হয়ে ইতিহাস গড়া এই অ্যাথলেটের।

জানা গেছে, ফ্লাইট বিলম্ব হওয়ায় রাত পৌনে ৯টায় দেশে এসে পৌঁছাবেন ইমরানুর। দেশে ফেরার পর বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের পক্ষ থেকে তাঁকে জানানো হবে ফুলেল শুভেচ্ছা ও অভ্যর্থনা।

ইমরানুর রহমানকে অভিনন্দন জানাতে ফেডারেশনের কর্মকর্তারাসহ বিভিন্ন ক্রীড়াবিদ, ক্রীড়া সংগঠক, ক্রীড়া সাংবাদিক ও ক্রীড়া অনুরাগী উপস্থিত থাকবেন।

এর আগে গত শনিবার (১১ ফেব্রুয়ারি) রাতে কাজাখস্তানের আস্তানায় এশিয়ান ইনডোর অ্যাথলেটিকস চ্যাম্পিয়নশিপের ফাইনালে ৬.৫৯ সেকেন্ড সময় নিয়ে স্বর্ণপদক জিতেছেন এই অ্যাথলেট। সেই সঙ্গে গড়েছেন নতুন রেকর্ড।

এদিন সন্ধ্যায় সেমিফাইনালে ব্যক্তিগত সেরা টাইমিং পেছনে ফেলে নতুন রেকর্ড গড়েছিলেন ইমরানুর। সেই সময় দৌড় শেষ করেন ৬.৬১ সেকেন্ড সময় নিয়ে। তবে, ফাইনালে নিজের রেকর্ড নিজেই ভাঙলেন। আরও কম সময় নিয়ে গড়লেন নতুন ইতিহাস। লাল-সবুজের পতাকা ওড়ালেন কাজাখস্তানে।

গত জানুয়ারিতে প্রথমবার জাতীয় অ্যাথলেটিকসে খেলেই রেকর্ড গড়ে সেরা হয়েছিলেন লন্ডনপ্রবাসী ইমরানুর। তখন তিনি ২১ বছর আগের রেকর্ড ভেঙেছিলেন। হারিয়েছিলেন চার বারের দ্রুততম মানব মোহাম্মদ ইসমাইলকে। ইলেকট্রনিক বোর্ডে বাংলাদেশ সেনাবাহিনীর অ্যাথলেট ইমরানুরের টাইমিং তখন ছিল ১০.৫০ সেকেন্ড। ইলেকট্রনিক বোর্ডে সেটিই ছিল তখন পর্যন্ত বাংলাদেশের কোনো অ্যাথলেটের সেরা টাইমিং।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *