নিয়ম রক্ষার ম্যাচে বরিশালের হার

স্পোর্টস ডেস্ক :
দুই দলের কাছেই ম্যাচটি ছিল নিয়মরক্ষার। কিন্তু সেই ম্যাচেই আলো ছড়ালেন হাবিবুর রহমান সোহান ও মাহমুদুল হাসান জয়। শুক্রবার (১০ ফেব্রুয়ারি) মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ফরচুন বরিশালকে ৬ উইকেটে হারিয়েছে খুলনা টাইগার্স। আগে ব্যাট করতে নেমে ৮ উইকেট হারিয়ে ১৬৯ রানের সংগ্রহ পায় বরিশাল। জবাব দিতে নেমে ৩ বল আগেই জয় পায় খুলনা।

টস জিতে ব্যাট করতে নামা বরিশাল ইনিংস উদ্বোধনে পাঠায় মাহমুদউল্লাহ রিয়াদ ও এনামুল হক বিজয়কে। ব্যাট হাতে তবুও রান পাননি রিয়াদ, ৯ বলে ৯ রান করে আউট হয়েছেন নাসুম আহমেদের বলে মাহমুদুল হাসান জয়ের হাতে ক্যাচ তুলে দিয়ে। আরেক উদ্বোধনী ব্যাটার এনামুল হক বিজয় ২৯ বলে ২৮ রান করেন। বরিশালের হয়ে সবচেয়ে বেশি রান করা ২ চার ও ৪ ছক্কা হাঁকানো ডোয়াইন প্রিটারিয়োস ২৯ বলে ৪৮ রান করেন। খুলনার পক্ষে ৪ ওভারে ২০ রান দিয়ে ৪ উইকেট নেন মোহাম্মদ সাইফউদ্দিন। দুই উইকেট করে নেন নাসুম আহমেদ ও হাসান মুরাদ।

জবাব দিতে নেমে খুলনার পক্ষে উদ্বোধনী ব্যাটার অ্যান্ডে বিলবার্নি ৩৩ বলে করেন ৩৭ রান। হাফ সেঞ্চুরির দেখা পান মাহমুদুল হাসান জয়। ৫ চার ও ২ ছক্কায় ৪৩ বলে ৬৪ রান করে অপরাজিত থাকেন তিনি। খুলনার জয়ে বড় অবদান রাখেন হাবিবুর রহমান সোহান।  ২ চার ও ৩ ছক্কায় ৯ বলে ৩০ রান করেন তিনি। দলকে এনে দেন জয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *