৮০ কোটিতে নিজেদের বিয়ের ভিডিও বিক্রি করেছেন কিয়ারা?

বিনোদন ডেস্ক :

জমকালো আয়োজনে রাজস্থানের জয়সালমিরের সূর্যগড় প্রাসাদে অস্তমিত সূর্যকে সাক্ষী রেখে ৭ ফেব্রুয়ারি বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন‘শেরশাহ’ জুটি কিয়ারা আদভানি ও সিদ্ধার্থ মালহোত্রা। এত আয়োজনে বিয়ে করে শুধু মাত্র তিনটি ছবি প্রকাশ করেছেন এই দম্পতি।

এর কারণ হিসাবে ভারতীয় গণমাধ্যমগুলো বলছে, চড়া দামে বিয়ের ভিডিও বিক্রি করেছে কিয়ারা-সিদ্ধার্থ, কিনেছে আমাজন প্রাইম।

ভারতীয় পোর্টাল জুম বিশেষ সূত্রের বরাতে এমন দাবি করেছে যে, আমাজন প্রাইম এই দম্পতির বিয়ের ভিডিও কিনেছে। কিয়ারা-সিদ্ধার্থের বিয়ের দিন আমাজন প্রাইম একটি পোস্ট সেই গুঞ্জনকে আরও শক্ত করেছে। তবে কত টাকায় এই ভিডিও কেনা হয়েছে তা ওই প্রতিবেদনে প্রকাশ করা হয়নি।

তবে কলকাতার সংবাদ প্রতিদিন তাদের এক প্রতিবেদনে দাবি করেছে, শোনা যাচ্ছে ৮০ কোটি রুপিতে কিয়ারা-সিদ্ধার্থ বিয়ের ভিডিও বিক্রি করেছে। তবে দুই পক্ষে কেউ এই তথ্যের সত্যতা নিশ্চিত করেনি।

এই দম্পতি মুন্বাইয়েও একটি রিসেপশনের ব্যবস্থা করা হয়েছে ফিল্ম ইন্ডাস্ট্রির বন্ধুবান্ধবের জন্য। আগামী ১২ ফেব্রুয়ারি মুম্বইয়ের ‘সেন্ট রেগিস’ পাঁচতারা হোটেলে জমকালো রিসেপশনের আয়োজন করেছেন সিড-কিয়ারা।

‘শেরশাহ’ সিনেমার শুটিং চলাকালে প্রেমের সম্পর্কে জড়ান তারকা জুটি। কয়েক বছরের সম্পর্কে মাঝে কিছু সমস্যাও হয়েছিল। শোনা গিয়েছিল, বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেও করণ জোহরের কারণে তাঁদের সম্পর্ক টিকে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *