কিয়ারা ও সিদ্ধার্থের বিয়েতে ১০০ অতিথি

বিনোদন ডেস্ক :

এখন আর গুঞ্জন নেই, আজ সকালেই বিয়ের ভ্যানু রাজস্থানে উড়াল দিয়েছেন বলিউডের আবেদনময় অভিনেত্রী কিয়ারা আদভানি। দীর্ঘদিন  চুটিয়ে প্রেম করার পর অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা বধূ হচ্ছেন এই অভিনেত্রী।

সূত্রের বরাতে টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন, কিয়ারা ও সিদ্ধার্থের বিয়ে ৬ ফেব্রুয়ারি।  ৪ তারিখ থেকে শুরু হবে মেহেন্দি, গায়ে হলুদ, সঙ্গীতসহ সব ধরণের আয়োজন।

গণমাধ্যমটি আরও জানাচ্ছে, রাজস্থানের জয়সালমের প্যালেস হোটেলে বসবে বিয়ের আসর। এজন্য ভাড়া করা হয়েছে ৮০টি রুম ও ৭০টি গাড়ি। এর মধ্যে রয়েছে মার্সিডিজ বেঞ্জ ও জাগুয়ার। গাড়িগুলো অতিথিদের এক জায়গা থেকে আরেক জায়গায় নিয়ে যাওয়ার জন্য ব্যবহার হবে।

বিয়েতে অতিথি ১০০ থেকে ১২৫ জন। দুজনের ঘনিষ্ঠ বন্ধুসহ সিদ্ধার্থ এবং কিয়ারা উভয়ের পরিবার সদস্যরা যোগ দিচ্ছেন আয়োজন। উপস্থিত থাকবেন করণ জোহর, মনীশ মালহোত্রা এবং ইশা আম্বানির মতো তারকরা, যিনি কিয়ারার স্কুল বন্ধু।

‘শেরশাহ’ সিনেমার শুটিং চলাকালে প্রেমের সম্পর্কে জড়ান তারকা জুটি। কয়েক বছরের সম্পর্কে মাঝে কিছু সমস্যাও হয়েছিল। শোনা গিয়েছিল, বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেও করণ জোহরের কারণে তাঁদের সম্পর্ক টিকে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *