কোহলির কড়া জবাব রোনালদোর সমালোচকদের

স্পোর্টস ডেস্ক :

ক্রিস্টিয়ানো রোনালদো বুড়িয়ে গেছেন, ফুরিয়ে গেছেন—কত কয়েক মাস ধরে এই বাক্যটি খুব পরিচিত। অনেকেই সমালোচনা করেছেন, রোনালদোর ফর্ম ও বয়স নিয়েও কথা হয়েছে অনেক। এমনকি কাতার বিশ্বকাপে সিআর সেভেনকে বেঞ্চে বসিয়ে রাখার নজির দেখিয়েছিল পর্তুগাল।

এবার সেই সমালোচকদের মুখ বন্ধ করে দিলেন রোনালদো নিজেই। সৌদি আরবের হয়ে একাই কাঁপিয়ে দিলেন বর্তমান বিশ্বের অন্যতম সেরা দল পিএসজিকে। যেখানে খেলছেন মেসি, এমবাপ্পে, নেইমার, হাকিমি, নাভাস, রামোসদের মতো বড় বড় তারকা। সেই তারকাবহুল পিএসজিকে একাই নাড়িয়ে দেন রোনালদো। এমনকি প্রীতি ম্যাচে জেতেন ম্যাচসেরার পুরস্কার।

চমক দেখানো রোনালদোকে নিয়ে আরেকবার গর্ব করলেন ক্রিকেটের তারকা বিরাট কোহলি। সমালোচকদের কড়া জবাব দিয়ে পর্তুগিজ তারকার পাশে দাঁড়ালেন ভারতের সাবেক অধিনায়ক।

রোনালদোর ম্যাচসেরার পুরস্কার হাতে নেওয়া ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করে কোহলি লিখেছেন, ‘৩৮ বছর বয়সে এখনো শীর্ষ পর্যায়ে এটা (ভালো পারফরম্যান্স) করে দেখাচ্ছেন। যে ফুটবল–বিশেষজ্ঞরা মনোযোগের আশায় প্রতি সপ্তাহে বসে বসে তাঁর সমালোচনা করেন, বিশ্বের অন্যতম সেরা দলের বিপক্ষে পারফরম্যান্সের পর তাঁরা এখন বেশ চুপচাপ। অথচ বলা হচ্ছিল, সে নাকি ফুরিয়ে গেছে।’

গত বৃহস্পতিবার (১৯জানুয়ারি) সৌদি আরবের রিয়াদে প্রীতি ম্যাচে মুখোমুখি হয়েছে ফরাসি ক্লাব  পিএসজি ও রিয়াদ অলস্টার একাদশ। সৌদির আল-হিলাল ও আল-নাসের ক্লাবের খেলোয়াড়দের সমন্বয়ে গড়া দলের অধিনায়ক ছিলেন রোনালদো। সৌদিতে পাড়ি জমানোর পর এটিই তার প্রথম ম্যাচে। সেখানে প্রতিপক্ষ লিওনেল মেসির পিএসজি।

ম্যাচটিকে ঘিরে উত্তেজনার কমতি ছিল না। দর্শক চাহিদার তুঙ্গে থাকা ম্যাচে রিয়াদের কিং ফাহাদ আন্তর্জাতিক স্টেডিয়ামে ফুটবলপিপাসুদের নিরাশ করেনি দুই দল। অল্পদিনে সৌদি ফুটবলের ব্র্যান্ড হয়ে ওঠা রোনালদো করেন জোড়া গোল। শেষ পর্যন্ত তার দল জয় না পেলেও ম্যাচসেরার পুরস্কার ওঠে সিআর সেভেনের হাতেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *