মদ্রিচকে রাজি করাতে পারেনি আল নাসের

স্পোর্টস ডেস্ক :

ফুটবল পাড়ায় এখন একটাই নাম, আল নাসের। ক্রিস্টিয়ানো রোনালদোকে কেনার পর সৌদি আরবের ক্লাবটিতে সবার নজর। আল নাসেরও কম যায় না। তারা চেষ্টা করছে নিজেদের ফুটবল কাঠামো আরও শক্ত করতে। সেজন্য রোনালদোর পর হাত বাড়িয়েছে তারকা মিডফিল্ডার লুকা মদ্রিচের দিকে। যদিও শুরুতেই সাফ মানা করে দিয়েছেন রিয়াল মাদ্রিদের এই তারকা।

৩৭ বছর বয়সী লুকা মদ্রিচের সঙ্গে রিয়াল মাদ্রিদের চুক্তি শেষ হয়ে যাবে চলতি বছর। মদ্রিচের আগ্রহ, তিনি মাদ্রিদের জামা গায়েই শেষ করবেন ক্যারিয়ার। তার চাওয়াকে অগ্রাধিকার দিয়ে স্প্যানিশ জায়ান্টরা তাকে রাখেন কি না সেটি মূল বিষয়। এখনও এ ব্যাপারে কিছু জানায়নি রিয়াল মাদ্রিদ।

এই সুযোগ কাজে লাগাতে চেয়েছিল আল নাসের। রিয়াদের ক্লাবটি মদ্রিচকে চাওয়ার অন্যতম প্রধান কারণ রোনালদোকে সঙ্গ দেওয়া। ক্লাব ফুটবলে রিয়াল মাদ্রিদের জার্সিতে দীর্ঘদিন একসঙ্গে খেলেছেন দুইজন। বোঝাপড়া ভালো। এই রসায়নটাকে কাজে লাগানোর পাশাপাশি নতুন

ক্লাবে মানিয়ে নিতে রোনালদোর যেন সহজ হয়, তাই মদ্রিচের দিকে হাত বাড়ায় আল নাসের।

কিন্তু ক্রোয়েশিয়া অধিনায়ক প্রথম প্রস্তাবেই নাকচ করে দেন সমূহ সম্ভাবনা। এমনকি আকর্ষণীয় বেতনের লোভও তাকে টানতে পারেনি সৌদি আরবের বিমানের দিকে। ফলে রোনালদো-মদ্রিচকে ফের এক হয়ে লড়তে দেখার সম্ভাবনা শেষ হয়ে গিয়েছে। কারণ, মদ্রিচ চান সান্তিয়াগো বার্নাব্যুতেই শেষ হোক তার ক্লাব ক্যারিয়ার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *