বিশ্বকাপে ১০ গোলের জন্য ১০ ধরনের নাচ অনুশীলন নেইমারদের

স্পোর্টস ডেস্ক :
বিশ্বজুড়ে শুরু হয়েছে ফুটবল উন্মাদনা। রবিবার মধ্যপ্রাচ্যের কাতারে উদ্বোধন হওয়ার সঙ্গে সঙ্গে গোটা বিশ্বে ছড়িয়ে পড়ে এই উন্মাদনা। নিজ নিজ দলের সমর্থকদের মধ্যে চলছে নানা ধরনের উদযাপন।

এবার নিজ সমর্থকদের উদযাপনে নতুন মাত্রা যোগ করছে ব্রাজিলও দল। এবারের বিশ্বকাপে নামার আগেই তারা ১০ ধরনের নাচের অনুশীলন করেছে। প্রথম ১০টি গোলের প্রত্যেকটির জন্য তারা উপস্থাপন করবে স্বতন্ত্র নাচ। এভাবেই গোটা বিশ্বের নিজ সমর্থকদের মাতিয়ে তুলবেন নেইমাররা।

বৃহস্পতিবার রাতে সার্বিয়ার বিপক্ষে বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচ খেলবে ব্রাজিল। সেই ম্যাচের আগে ব্রাজিলের রাফিনহা জানালেন যে, ১০ ধরনের নাচ অনুশীলন করে এসেছেন তারা। প্রথম ১০টি গোলের জন্য নাচ তৈরি করেছেন।

গ্রুপ জি-তে রয়েছে ব্রাজিল। সার্বিয়া ছাড়াও সেই গ্রুপে রয়েছে ক্যামেরুন এবং সুইজারল্যান্ড।

বাংলাদেশ সময় বৃহস্পতিবার দিবাগত রাত ১টায় সার্বিয়ার বিপক্ষে মাঠে নামবেন হলুদ জার্সিধারিরা। সেই ম্যাচের আগে রাফিনহা বলেন, “সত্যি বলতে আমরা প্রথম ১০টি গোলের জন্য নাচ তৈরি করে এসেছি। একেকটি গোলের পর একেক রকমের নাচ দেখা যাবে। যদি ১০টির বেশি গোল করি তাহলে নতুন নাচ তৈরি করতে হবে।”

ব্রাজিল শুধু তাদের খেলা দিয়ে নয়, এবারের বিশ্বকাপ মাতিয়ে দিতে চায় নাচ দিয়েও। নেইমার, ভিনিসিয়ুস জুনিয়র, রদ্রিগোর মতো ফুটবলারকে দেখা যাবে নিত্য নতুন নাচের ভঙ্গি করতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *