মুঠোফোন দিয়ে উরফির পোশাক

বিনোদন ডেস্ক :

হালে অন্তর্জাল যেন একাই দখল করে রেখেছেন ভারতীয় অভিনেত্রী ও সোশ্যাল মিডিয়া সেনসেশন উরফি জাভেদ। তাঁর ভিডিও প্রকাশ মানেই ভাইরাল। উরফি এখন ভাইরাল শব্দের সমার্থক বনে গেছেন!

ভক্তদের জন্য ভিডিও কনটেন্ট তৈরিতে সুপরিচিত উরফি জাভেদ। তাঁর নজরকাড়া পোশাক ও দুষ্টুমি অন্তর্জালবাসীর আনন্দের খোরাক। তাই তিনি যা-ই পোস্ট করুন না কেন, নিমিষেই ভাইরাল।

নিজের ফ্যাশন সেন্সের জন্য বরাবরই চর্চায় থাকেন উরফি। তবে এবার যে লুকে প্রকাশ্যে এলেন, তা দেখে চক্ষু চড়কগাছ নেটজনতার। কারণ, এবার কোনও কাপড় বা ফুল নয়, মুঠোফোন দিয়ে বক্ষ ঢাকলেন উরফি জাভেদ। ফ্যাশনটি এক অর্থে সোজাই। দুই মুঠোফোনে ডাটা ক্যাবল লাগিয়ে তা ঘাড়ের সঙ্গে ঝুলিয়েছেন। ব্যাস, বাজিমাত!

টাইমস অব ইন্ডিয়া বলছে, ওই ভিডিও প্রকাশের পরেই হু হু করে ভাইরাল হয়ে গেছে। মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন অন্তর্জালবাসী।

এক নেটিজেন লিখেছেন, ‘নিচে ল্যাপটপ দিয়ে স্কার্ট বানাতে পারতে, প্যান্ট কেন পরলে? অন্যজনের মন্তব্য, ‘পাগল নাকি।’

আরেক নেটিজেন লিখেছেন, ‘আমি তাই ভাবি সকাল থেকে মোবাইলটা খুঁজে পাচ্ছি না কেন! যাক ওটা একদম পারফেক্ট জায়গায় আছে।’

২৪ বছর বয়সি উরফি জাভেদ মূলত ছোট পর্দার অভিনেত্রী। ২০২১ সালে তিনি বিগ বস ওটিটির প্রথম মৌসুমে প্রতিযোগী হয়েছিলেন। উরফি জাভেদ তাঁর অদ্ভুত পোশাকের জন্য বিখ্যাত।

দিল্লির উরফি নিজের সাহসী লুকের জন্য সোশ্যাল মিডিয়া স্টারের তকমা পেয়েছেন। ইনস্টাগ্রামে হু হু করে বাড়ছে তাঁর অনুসারীর সংখ্যা। ‘বেপনহা’, ‘জিজি মা’-এর মতো সিরিয়ালে অভিনয় করা এই অভিনেত্রী নিজের অধিকাংশ পোশাক নিজে ডিজাইন করেন। সেসব নিয়ে কম বিতর্ক হয় না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *