জামিন পেলেন জ্যাকুলিন

বিনোদন ডেস্ক :

অবশেষে আর্থিক প্রতারণার মামলায় বড় রকমের স্বস্তি মিলল বলিউডের লঙ্কাসুন্দরী জ্যাকুলিন ফার্নান্দেজ। ২০০ কোটি রুপি আর্থিক প্রতারণা মামলায় জামিন পেয়েছেন এ ডিভা।

বার্তা সংস্থা এএনআই, হিন্দুস্তান টাইমস, বলিউড বাবলসহ একাধিক ভারতীয় সংবাদমাধ্যমের খবর, গতকাল মঙ্গলবার (১৫ নভেম্বর) দুই লাখ রুপির ব্যক্তিগত বন্ডে জামিন পেয়েছেন জ্যাকুলিন ফার্নান্দেজ। এই মামলার সঙ্গে জড়িত সুকেশ চন্দ্রশেখর, যাঁর সঙ্গে সম্পর্কের জোর গুঞ্জন এ ডিভার। দিল্লির পাতিয়ালা হাউস কোর্টের স্পেশাল জজ শৈলেন্দ্র মালিক জ্যাকুলিনের জামিন মঞ্জুর করেন।

এর আগে ২৬ সেপ্টেম্বর দিল্লির পাতিয়ালা হাউস কোর্ট ৫০ হাজার রুপির বন্ডে অন্তর্বর্তীকালীন জামিন দেন জ্যাকুলিন ফার্নান্দেজকে।

আদালত থেকে বের হতেই জ্যাকুলিনকে ঘিরে ধরে অসংখ্য মানুষ। সেই ভিডিও ভাইরাল হতেই সামাজিক পাতায় নিন্দার ঝড় উঠেছে। এই ফুটেজ মনে করিয়ে দিচ্ছে, একই পরিস্থিতির শিকার হতে হয়েছিল সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তীকে।

২০২১ সালের সেপ্টেম্বরে ২০০ কোটি রুপির আর্থিক কেলেঙ্কারির মামলায় ইডির হাতে গ্রেপ্তার হন সুকেশ ও তাঁর স্ত্রী লীনা মারিয়া পল। পরে সুকেশের সঙ্গে জ্যাকুলিনের ঘনিষ্ঠতার কথা প্রকাশ্যে আসে। ফাঁস হয় দুজনের অন্তরঙ্গ একাধিক ছবি।

গেল বছরের শেষের দিকে এনডিটিভির অনলাইন সংস্করণ এক প্রতিবেদনে জানায়, অভিযোগপত্রে উল্লেখ আছে—বলিউড অভিনেত্রী জ্যাকুলিনকে ১০ কোটি রুপি মূল্যমানের উপহার দেন সুকেশ, যার মধ্যে ৫২ লাখ রুপির ঘোড়া এবং ৯ লাখ রুপির পার্সিয়ান বিড়াল রয়েছে। জ্যাকুলিনের সঙ্গে সুকেশ চন্দ্রশেখরের আর্থিক লেনদেনের তথ্য খুঁজে পেয়েছে তদন্তকারী সংস্থা ইডি।

অভিযোগ, এক ওষুধ কোম্পানির সাবেক কর্ণধার মালিক শিবেন্দ্র সিংহ এবং মালবেন্দ্র সিংহের পরিবারের সঙ্গে ২০০ কোটি রুপির প্রতারণা করেছিলেন সুকেশ এবং তাঁর স্ত্রী লিনা পল। এ মামলায় গ্রেপ্তার হন এ দম্পতি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *