সুবর্ণজয়ন্তী উপলক্ষে যুবলীগের স্লোগানে মুখরিত রাজপথ

ডেস্ক রিপোর্ট :

৫০ বছর পূর্তি ও সুবর্ণজয়ন্তী উপলক্ষে যুবলীগের সমাবেশ ঘিরে নেতাকর্মীদের ঢল নেমেছে সোহরাওয়ার্দী উদ্যানের পথে। দেশের বিভিন্ন জেলা থেকে আসা যুবলীগের হাজার হাজার নেতাকর্মী মিছিল-স্লোগানে মুখরিত করে রেখেছেন উদ্যানের চারপাশ। এছাড়া রাজধানীর বিভিন্ন এলাকা থেকে নেতাকর্মীরা স্লোগানে স্লোগারে রাজপথ মুখরিত করে রেখেছেন।

আজ শুক্রবার রাজধানীর কাকরাইল মোড়, নিউমার্কেট, মিন্টো রোড, বেইলি রোড, শাহবাগ, বাংলা একাডেমির সামনেও নেতাকর্মীদের সরব উপস্থিতি রয়েছে। এছাড়া কাওরানবাজার থেকে হাজারো নেতাকর্মীকে স্লোগানের মধ্য দিয়ে সমাবেশ স্থলে যেতে দেখা গেছে।

সমাবেশস্থলে গিয়ে দেখা গেছে, বিভিন্ন জেলা থেকে আসা নেতাকর্মীদের হাতে শোভা পাচ্ছে জাতীয় পতাকা, যুবলীগের সাংগঠনিক পতাকা ও নানা রংয়ের প্ল্যাকার্ড। মিছিল আর বাদ্যযন্ত্রে চারপাশ মাতিয়ে রাখছেন তারা। এছাড়া প্রতিটি জেলা থেকে আসা নেতাকর্মীদের রয়েছে পৃথক রঙের টি-শার্ট ও হরেক রকম ক্যাপ। নিজ নিজ এলাকাভিত্তিক ভাগ হয়ে মিছিল-শোডাউনও করছেন নেতাকর্মীরা।

আজকের এ সমাবেশে আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠন ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাকর্মীরা এতে উপস্থিত থাকবেন। সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বেলা আড়াইটা থেকে সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ শুরু হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *