ঢাকায় আসছেন নোরা

বিনোদন ডেস্ক :

নানা নাটকীয়তার পর অবশেষে ঢাকায় আসার অনুমতি পেয়েছেন বলিউডের আইটেম গার্ল নোরা ফাতেহি। তথ্য মন্ত্রণালয় ‌‘উইমেন এমপাওয়ারমেন্ট ইন বাংলাদেশ’ শীর্ষক এক ডকুমেন্টারি শুটের অনুমতি দিয়েছে তাঁকে।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, এই শুটিংয়ের জন্য ১৮ নভেম্বর নোরা ফাতেহি ঢাকায় অবস্থান করতে পারবেন (আশা ও যাওয়ার বাইরে)। শুটিংয়ের বাইরে নোরা ফাতেহি আর কোনও কাজে বা অনুষ্ঠানে অংশ নিতে পারবেন না। তা-ই নয়, উক্ত ডকুমেন্টারি নির্মাণের পর ছাড়পত্র নিতে হবে বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে। এটাও বলা হয়, আয়োজকদের পক্ষ থেকে শর্ত ভঙ্গ করা হলে সরকার যে সিদ্ধান্ত নেবে, সেটাই চূড়ান্ত হবে।

আয়োজক প্রতিষ্ঠান উইমেন লিডারশিপ করপোরেশন সূত্রে জানা গেছে, নোরা ফাতেহি মূলত ‘নারী উদ্যোক্তা অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে যোগ দিতে ১৮ নভেম্বর বাংলাদেশে আসছেন। ঢাকার একটি সম্মেলনকেন্দ্রে আয়োজিত সেই অনুষ্ঠানে পারফর্ম করবেন। অনুষ্ঠানে পুরস্কার বিতরণও করবেন।

এই মুহূর্তে বলিউডের সেরা নারী নৃত্যশিল্পীদের একজন নোরা ফাতেহি। আইটেম গানের শিল্পী হিসেবে নোরা বলিউডের বেশ কিছু সিনেমায় নজর কেড়েছেন।

কেবল বড় পর্দায়ই নয়, ছোট পর্দা এবং মিউজিক ভিডিওতে সমান জনপ্রিয় নোরা। বিভিন্ন রিয়েলিটি শোতেও তাঁর পারফরম্যান্স নজরকাড়া।

মরোক্কীয় বংশোদ্ভূত নোরার জন্ম ও বেড়ে ওঠা কানাডায়। বলিউডে ক্যারিয়ারের স্বপ্ন নিয়ে ভারতে পা রেখেছিলেন নোরা। অল্প সময়েই তাক লাগিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *