গল্প নকল করে নির্মাণ হচ্ছে ‘জওয়ান’

বিনোদন ডেস্ক :

বলিউড বাদশাহ শাহরুখ খান তামিলের খ্যাতিমান পরিচালক অ্যাটলি কুমারের সঙ্গে যে ‘জওয়ান’ সিনেমার শুট করেছেন, সেটার বিরুদ্ধে গল্প চুরির অভিযোগ তুলেছেন এক দক্ষিণি প্রযোজক।

হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে বলছে, প্রযোজক মানিকম নারায়ণন তামিল সিনেমার প্রযোজকদের কাউন্সিলে অভিযোগ জানিয়েছেন, বিজয়কান্ত অভিনীত তামিল ‘পেরারাসু’ সিনেমার গল্প নকল করে নির্মাণ হচ্ছে শাহরুখের আলোচিত এই সিনেমা, যেটি মুক্তি পেয়েছিল ২০০৬ সালে।

‘পেরারাসু’ সিনেমায় দ্বৈত চরিত্রে অভিনয় করেছিলেন বিজয়কান্ত। ‘জওয়ান’ সিনেমাতেও শাহরুখ দ্বৈত চরিত্রে অভিনয় করছেন বলে জোর গুঞ্জন। তবে পরিচালক অ্যাটলি কুমার তাঁর সিনেমার গল্প নিয়ে এখনও মুখ খোলেননি।

‘জওয়ান’ সিনেমায় খলনায়ক হচ্ছেন তামিল সুপারস্টার বিজয় সেতুপতি। হিন্দি, তামিল, তেলেগু, মালয়ালাম ও কন্নড় ভাষায় ‘জওয়ান’ বিশ্বজুড়ে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ২০২৩ সালের ২ জুন। শাহরুখের রেড চিলিস এন্টারটেইনমেন্ট প্রযোজিত অ্যাটলির সিনেমাটি হবে অ্যাকশন-প্যাকড এন্টারটেইনার।

গণমাধ্যমের খবর, দক্ষিণি সিনেমার ‘লেডি সুপারস্টার’খ্যাত অভিনেত্রী নয়নতারা এই সিনেমায় শাখরুখের বিপরীতে অভিনয় করছেন। সিনেমায় দ্বৈত ভূমিকায় অভিনয় করবেন শাহরুখ। এতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সানিয়া মালহোত্রা ও সুনীল গ্রোভার। মোট ১৮০ দিনের শুটের পরিকল্পনা আছে সিনেমা সংশ্লিষ্টদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *