রানির মৃত্যুতে নেটফ্লিক্সের সিদ্ধান্ত বদল!

বিনোদন ডেস্ক :
বর্তমানে বিনোদন জগতের একটি বড় প্লাটফর্ম হয়ে উঠেছে নেটফ্লিক্স। ইউজাররা মূলত এই সাইটটিতে নতুন নতুন মুভি, ড্রামা, ভিডিও, শো দেখার সুযোগ পেয়ে থাকে।

এই প্লাটফর্মটিতেই সম্প্রতি মুক্তি পেয়েছে ‘দ্য ক্রাউন’ সিরিজের ৪টি সিজন। এই ওয়েব সিরিজটিতে মূলত তুলে ধরা হয়েছিল ব্রিটেনের রানির জীবনকাহিনিকে।

তিনি রাজকুমারী থেকে কীভাবে রানি হয়ে উঠলেন, হঠাৎ সিংহাসনের দায়িত্ব কীভাবে সামলালেন এই  সবই ফুটিয়ে তোলা হয়েছে সিরিজটিতে।

কথা ছিল ৬ টি সিজনেই শেষ হয়ে যাবে এই সিরিজটি। সে অনুযায়ী পঞ্চম ও ষষ্ঠ সিরিজে রানির লুকও ইতিমধ্যে প্রকাশ করেছে নেটফ্লিক্স কর্তৃপক্ষ।

এই সিরিজটির প্রথম ও দ্বিতীয় সিজনে রানি এলিজাবেথের ভূমিকায় অভিনয় করেছেন অভিনেত্রী ক্ল্যারি ফয়। তৃতীয় ও চতুর্থ সিজনে অভিনয় করেছেন অলিভিয়া কোলম্যান। আর সর্বশেষ পঞ্চম ও ষষ্ঠ সিজনে রানির ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে এমেল্ডা স্টান্টনকে।

কিন্তু হঠাৎ ৮ সেপ্টেম্বর  বালমোরাল প্রাসাদে রানির মৃত্যুতে সিরিজটি নিয়ে একটি বড় সিদ্ধান্ত নিয়েছেন নেটফ্লিক্স কর্তৃপক্ষ।  এ নতুন সিদ্ধান্তের কারণে বদল আসছে নেটফ্লিক্সের ‘দ্য ক্রাউন’ সিরিজটিতে।

তাছাড়া রানির হঠাৎ মৃত্যুতে শোকের আবহে আপাতত বন্ধ রাখা হয়েছে ‘দ্য ক্রাউন’ সিরিজটি। আগামী ১৯ সেপ্টেম্বর লন্ডনের ওয়েস্টমিনস্টার অ্যাবেতে রানি দ্বিতীয় এলিজাবেথের রাষ্ট্রীয় অন্ত্যেষ্টিক্রিয়া পর্যন্ত নেটফ্লিক্সে বন্ধ থাকবে এই সিরিজের স্ট্রিমিং ও শুটিং।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *