হকির ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টে দল কিনলেন সাকিব

স্পোর্টস ডেস্ক :

প্রথমবারের মতো ফ্র্যাঞ্চাইজি হকি টুর্নামেন্ট নিয়ে আসছে বাংলাদেশ হকি ফেডারেশন। হকির এই ফ্র্যাঞ্চাইজিতেই দল কিনলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। মূলত সাকিবের অনলাইনভিত্তিক প্ল্যাটফর্ম প্রতিষ্ঠান মোনাক মার্ট হকির নতুন টুর্নামেন্টে দল কিনেছে।

ছয় ফ্র্যাঞ্চাইজি নিয়ে আগামী মাসের শেষ দিকে শুরু হবে এই প্রতিযোগিতা। সাকিবের মোনাক মার্ট ছাড়াও দল কিনেছে ওয়ালটন গ্রুপ, একমি গ্রুপ, রূপায়ন গ্রুপ, সাইফ পাওয়ারটেক।

আজ সোমবার রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে বাংলাদেশ হকি ফেডারেশনের সঙ্গে ফ্র্যাঞ্চাইজিগুলোর চুক্তি স্বাক্ষর হয়। সেই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আজ উপস্থিত হয়েছেন ফ্র্যাঞ্চাইজির স্বত্বাধিকারীরাও।

হকিতে দল কেনা ও নিজের আগ্রহ নিয়ে বাংলাদেশ টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব বলেছেন, ‘হকির যে সম্ভাবনা আমাদের বাংলাদেশে, আমার কাছে মনে হয়, তা যে কোনও স্পোর্টসের চেয়ে বেশি। তাই হকির সঙ্গে থাকতে পেরে আমি খুশি। প্রথমত আমি যখন বিকেএসপিতে ভর্তি হই, আমার রুমমেট ছিল হকির খেলোয়াড়, আমার বড় ভাইরা হকির খেলোয়াড়। আমরা হকির খেলা দেখতে চলে যেতাম হকির মাঠে। তাই হকির প্রতি আগ্রহ অনেক আগে থেকেই ছিল। শুধু হকি নয়, যে কোনও স্পোর্টসের সঙ্গে থাকতে পারলে ভালো লাগে। সবচেয়ে বড় কথা স্পোর্টস এমন একটা জায়গা, যেখানে থাকতে পারলে আমরা যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে পারি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *