ভোলা বারের সাবেক সভাপতি শাজাহানের মৃত্যুতে আইনজীবি নেতা কামালের শোক 

স্টাফ রিপোর্টার:
ভোলা জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি ও বিএনপি নেতা এ্যাডভোকেট ওবায়দুর রহমান সাজাহান(৬৫) রবিবার রাত ১০ঃ২৫ মিনিটে ঢাকার এ্যাপলো হসপিটালে  চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন।তাঁর মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবার বর্গের প্রতি সমবেদনা জানিয়েছেন সুপ্রীমকোর্ট আইনজিবী নেতা ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোলা-৩ আসনে বিএনপির প্রাথমিক মনোনয়নে মনোনীত প্রার্থী এ্যাডভোকেট কামাল হোসেন।
এক শোক বার্তায় তিনি আইন ও বিচারাঙ্গনে মরহুমের অবদানের কথা গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করে বলেন,মরহুম ওবায়দুর রহমান সাজাহান ছিলেন ভোলা বারের একাধিকবার নির্বাচিত,জনপ্রিয় ও সজ্জন ব্যক্তি। মানুষের সাথে তাঁর হৃদ্যতাপূর্ন সম্পর্ক,হাস্যজ্জল আচরণ বিনয়সুলভ ব্যবহার কোনদিন ভুলার নয়।
তিনি খুব মেধাবী আইনজিবী ছিলেন। নিপীড়িত, নির্যাতিত অসহায় মানুষের বন্ধু ছিলেন। আইনজিবী হিসেবে বহু অসহায় মানুষের পাশে তিনি বিনা ফিতে আইনী সহায়তা প্রদান করেন।বিএনপির নেতাকর্মীদের নামে বিগত দিনে দায়ের হওয়া অসংখ্য মিথ্যা মামলায় আইনী লড়াইয়ে পাশে দাঁড়ান। দলের এই দুঃসময়ে তাঁর চলে যাওয়ার শুন্যতা কোনদিন পূরন হওয়ার নয়। তিনি মরহুমের রুহের মাগফেরাত কামনা করে তাঁর শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *