বরিশালে হরতালে কোন ধরনের প্রভাব পড়েনি

শামীম আহমেদ ॥

জালানী তেল, ইউরিয়া সার, নিত্যপণ্যের দাম ও পরিবহন ভাড়া কমানোর দাবীতে বাম গণতান্ত্রিক জোটের ডাকা দেশব্যাপি হরতালে বরিশালে কোন ধরনের জন সাধারনের মাঝে প্রভাব পড়েনি।

সকাল থেকে বরিশাল কেন্দ্রীয় নতুল্লাবাদ ও রুপাতলী বাস স্টান্ড থেকে যথারিতি দুরপাল্লার ও বরিশাল বিভাগের ৬ জেলার অভ্যন্তরীন রুটের যাত্রীবাহি বাস চলাচলের পাশাপাশি পণ্যবাহি গাড়িও চলাচল করেছে।

অন্যদিকে সকাল থেকে বাম গণতান্ত্রিক জোটের সমন্বয়কারী অধ্যাপক দুলাল মজুমদার, ট্রে ইউনিয়ন তো এ্যাড, একে আজাদ, বাংলােেদশর ইউনইটেড কমিউনিস্ট লীগ কেন্দ্রীয় সদস্য অধ্যাপক নৃপেন্দ নাথ বাড়ৈ সহ নেতা-কর্মীরা নগরীর সদররোড, হাসপাতাল রোড, কাকলী মোড় পর্যন্ত রাস্তায় বসে ও মিছিল করার মাধ্যমে পিকেটিং করতে দেখা গেছে।

অপর দিকে বাসদ সমর্থিত কতিপয় নেতা কর্মীরা নগরের কাকলীমোড়ে বসে শহরের চলাচল করা রিক্সা ও অটো রিক্সা যাত্রীবাহি গাড়ি আটকাবার চেষ্টা করার মাধ্যমে পিকেটিং করে।

এছাড়া বাম গণতান্ত্রিক জোটের নেতারা হরতালের সমর্থনে নগরীর বিভিন্ন সড়কে মিছিল করতে দেখা যায়। এদিকে হরতাল উপলক্ষে বরিশাল মেট্রোপালিটন পুলিশ সদস্যরা আইন শৃঙ্খলা রক্ষার স্বার্থে মোড়ে মোড়ে পুলিশ সদস্যরা শান্তিপূর্ণভাবে বসে সময় পাড় করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *