দেশের মানুষের মঙ্গলের জন্য এই অবৈধ সরকারকে হটাতে হবে-মনিরুজ্জামান খান ফারুক

শামীম আহমেদ ॥

তেলের মূল্য বৃদ্ধি,পরিবহন খাতে ভাড়া বৃদ্ধি, সকল পণ্যের মূল্য বৃদ্ধি সহ অসহনীয় লোড শেডিং এবং ভোলায় পুলিশের বর্বরোচিত ছাত্রদল সভাপতি নুরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহমানকে গুলি করে হত্যার প্রতিবাদে বরিশাল ে দক্ষিণ জেলা বিএনপি ও বরিশাল উত্তর জেলা বিএনপি যৌথ আয়োজনে বিক্ষোভ সমাবেশ করে।

আজ শুক্রবার (১২) আগস্ট বিকালে সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যলয়ের সামনে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মহানগর বিএনপি আহবায়ক মোঃ মনিরুজ্জামান খান ফারুকের সভাপতিত্বে ও সদস্য সচিব মীর জাহিদুল কবির জাহিদের সঞ্চলনায় বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন মহানগর বিএনপি সিনিয়র যুগ্ম আহবায়ক এ্যাড, আলী হায়দার বাবুল,যুগ্ম আহবায়ক জিয়া উদ্দিন সিকদার জিয়া,যুগ্ম আহবায়ক ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সাধারন সম্পাদক এ্যাড, আবুল কালাম আজাদ, যুগ্ম আহবায়ক এ্যাড, শাহ্ আমিনুল ইসলাম আমিন,মহানগর বিএনপি সিনিয়র সদস্য আ.ন.ম. সাইফুল ইসলাম আজিম,মহানগর শ্রমিকদল আহবায়ক ফয়েজ আহমেদ খান, মহানগর জাসাস আহবায়ক মীর আদনান তুহিন, মহানগর স্বেচ্ছাসেবকদল সভাপতি মাহবুবুর রহমান পিন্টু,সাধারন সম্পাদক মশিউর রহমান মঞ্জু,মহানগর ভারপ্রাপ্ত যুবদল সাধারন সম্পাদক এ্যাড, মাযহারুল ইসলাম জাহান,সিনিয়র সহ-সভাপতি কামরুল ইসলাম রতন, মহানগর ছাত্রদল সভাপতি রেজাউল করিম রনি।

এসময় আরো উপস্থিত ছিলেন, মহানগর যুগ্ম আহবায়ক আলতাফ মাহমুদ সিকদার,যুগ্ম আহবায়ক এ্যাড, হুমাউন কবির মাসুদ, সদস্য এ্যাড,আজাদ হোসাইন,সাইফুল আনাম বিপু, বদিউজ্জামান টোলন,আরিফুর রহমান বাবু,আল-আমিন,আহমেদ জাহিদুর রহমান রিপন,আহমেদ জেকি অনুপম, এ্যাড,ইমন চাকলাদার, জহিরুল ইসলাম লিটু,এ্যাড, সরোয়ার হোসেন,মহানগর মহিলাদল সভাপতি অধ্যাপিকা ফারহানা তিথি,সাধারন সম্পাদিক পাপিয়া আজাদ, মহানগর যুবদল সাবেক আহবায়ক খন্দকার আমিনুল ইসলাম লিমন সহ বিএনপি ও অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ।

এসময় মহানগর বিএনপি আহবায়ক মনিরুজ্জামান খান ফারুক বলেন, দেশ কিন্তু শ্রিলংকার চেয়ে ভয়াবহতার দিকে এগিয়ে যাচ্ছে পালাবার পথও খুজে পাবেন না। বুলেট দিয়ে কত প্রান কেড়ে নিবেন।

তিনি দলীয় নেতা কর্মীদের বলেন,দেশেরনির্বাশিত গণতন্ত্রকে পূর্ণরুজ্জীবিত করার সংগ্রামকে আরো বেগবান করার জন্য সকলকে ঐক্যবন্ধ হয়ে এই অবৈধ সরকারকে দেশের মানুষের মঙ্গলের জন্য বিদায় ঘন্টা বাজাতে হবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *