বরিশালে ১৪ নং ওয়ার্ড বিএনপি ওয়ার্ড কমিটি গঠন উপলক্ষে মত বিনিময় সভা অনুষ্ঠিত।

শামীম আহমেদ ॥

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশক্রমে বরিশাল মহানগর বিএনপি (সাংগঠনিক টিম)- ৪ এর আয়োজনে নগরীর ১৪ নং ওয়ার্ড বিএনপি আহবায়ক কমিটি গঠন করা উপলক্ষে স্থানীয় বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার (৩০) জুলাই বিকালে নগরীর সিএন্ডবি রোডস্থ হোটেল তাওয়ার কমিনিটি হল রুমে অনুষ্ঠিত হয়।

১৪ নং ওয়ার্ড বিএনপি সাবেক সভাপতি আমিনুর রহমান মামুনের সভাপতিত্বে ও মহানগর বিএনপি সদস্য এ্যাড, ইমন চাকলাদারের সঞ্চলনায় মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহানগর বিএনপি যুগ্ম আহবায়ক সাবেক বিসিসি প্যানেল মেয়র আলহাজ্ব কে.এম শহীদুল্লাহ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর বিএনপি সদস্য আরিফুর রহমান বাবু, মহানগর বিএনপি সদস্য ইয়াসিন আরাফাত,মহানগর বিএনপি সদস্য ও বিসিসি সংরক্ষিত কাউন্সিলর জাহানারা বেগম ও মহানগর শ্রমিকদল আহবায়ক ফয়েজ আহমেদ খান।

মত বিনিময় সভায় বক্তব্য রাখেন ১৪ নং ওয়ার্ড নতুন কমিটির সভাপতি প্রার্থী মোঃ রফিকুল ইসলাম মঈন, আবুল কালাম রিপন, আবু নওসাদ নিসাদ, এ্যাড, মঈনুল আবেদিন তুহিন, মোসারেফ হোসেন,এ্যাড, নজরুল ইসলাম, কামরুন্নাহার,রেজা ও রিয়াজ প্রমুখ।

এসময় স্থানীয় বিএনপি নেতৃবৃন্দ ও সহযোগী সদস্যরা মোঃ রফিকুল ইসলাম মঈনকে ১৪ ওয়ার্ড বিএনপির দল ও নেতা কর্মীদের কান্ডারী হিসেবে দেখতে চায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *