বেগম জিয়া দেশের মানুষের অধিকারের কথা বলতে গিয়ে আজ সে কারাবন্দি _মনিরুজ্জামান খান ফারুক।

শামীম আহমেদ ॥

বরিশাল মহানগর বিএনপি’র আহবায়ক মোঃ মনিরজ্জামান খান ফারক বলেছেন, আমাদের সকল ত্যাগ ও কষ্ট ভুলে গিয়ে সকলেই ঐক্যবদ্ধ হয়ে আন্দোলনের মাধ্যমে অবৈধ সরকার হটিয়ে বেগম খালেদা জিয়াকে মুক্ত করা সহ দেশ নায়েক তারেক রহমানকে ফিরিয়ে আনতে হবে। আমাদের এই কমিটি আন্দোলনের কমিটি।

বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান আগামী দিনের আন্দোলন-সংগ্রামের মাধ্যমে এই অবৈধ সরকার পতনের জন্য নতুন নেতৃত্ব নিয়ে আসার লক্ষে নতুন করে দলকে ঢেলে সাজানোর জন্য কমিটি করা হচ্ছে।

এখানে এক নেতার এক পথ কেহ পদ থেকে বঞ্চিত হবেন না। তিনি বলেন আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সাড়ে ৮ হাজার মাইল দুরে বসে দলের সকল কর্মকান্ড পরিচালনা করছেন।

আমাদের চেয়ারপার্সন সাবেক প্রধান মন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া দেশের মানুষের গণতান্ত্রিক ভোটের অধিকারের কথা বলতে গিয়ে সে আজ কারাবন্দি হয়ে আছেন।

আজ শনিবার বরিশাল সদররোডস্থ মহানগর ও জেলা বিএনপি দলীয় কার্যলয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশক্রমে বরিশাল মহানগর বিএনপি সাংগঠনিক টিম (৫) এর আয়োজনে নগরীর ২৪ নং ওয়ার্ড বিএনপি কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যতে তিনি উপরোক্ত কথাগুলো দলীয় ওয়ার্ড নেতৃবৃন্দদের উর্দেশ্যে বলেন।

টিম প্রধান ও মহানগর বিএনপি আহবায়ক কমিটির সদস্য অ.ন.ম. সাইফুল আহসান আজিমের সভাপতিত্বে ও আহবায়ক কমিটির সদস্য এ্যাড, শেখ হুমাউন কবীর মাসুদের সঞ্চলনায় কর্মী সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন মহানগর বিএনপি সদস্য সচিব এ্যাড, মীর জাহিদুল কবির জাহিদ।

এসময় তিনি বলেন, বিএনপির হয়ে যারাই আন্দোলন সংগ্রামে মাঠে ছিলেন আমি সহ এখানের অনেকেই হামলা-মামলার স্বিকার হয়েছেন তা আমরা স্বিকার করি।

ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান দলকে ঢেলে সাজানোর জন্য যে গুরু দায়ীত্ব আমাদের দিয়েছেন সেই কাজ করতে গিয়ে যতই বাধা-বিপত্তি আসুক আমরা তা মোকাবেলা করেই বরিশাল মহানগর বিএনপিকে একটি শক্তিশালি ও সু-শৃঙ্খল দল উপহার দেব।

তিনি এসময় আরো বলেন আমাদের দলের সাথে শুরুতেই ছিলেন তারা লোক যতই কম হোক তারপরেও তাদেরকে আগে অগ্রাধিকার দেওয়া হবে। তাই দল ও আমাদের প্রতি বিশ্বাস রেখে বিএনপির জন্য কাজ করেন পদের অভাব হবে না।

এসময় আরো বক্তব্য রাখেন মহানগর বিএনপি সদস্য ও সংরক্ষিত বিসিসি কাউন্সিলর সেলিনা বেগম, মহানগর বিএনপি সদস্য সাইফুল আনাম বিপু, জাহিদুর রহমান রিপন,ফিরোজ আহমেদ, জাহাঙ্গীর আলম মোল্লা,আবুল কালাম আজাদ,নওসের আহমেদ নান্টু, রিয়াজুর রহমান রিয়াজ,শরিফুল ইসলাম,এ্যাড,মিন্টু মোল্লা প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *