বরিশাল এসেছেন বাংলাদেশে নিযুক্ত আমেরিকান রাষ্ট্রদূত

তিন দিনের সফরে বরিশাল এসেছেন বাংলাদেশে নিযুক্ত আমেরিকান রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার। মঙ্গলবার দুপুর দেড়টায় নৌপথে গ্রিনলাইনের একটি ওয়াটারবাসে বরিশাল পৌছেন তিনি।

এসময় বরিশালের জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান, পুলিশ সুপার সাইফুল ইসলাম, বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার (দক্ষিন) মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন ভূঞাঁ নদী বন্দরে তাকে ফুল দিয়ে স্বাগত জানান। এর পরে সেখান থেকে তিনি হোটেল গ্রান্ড পার্কে গাড়ি বহর নিয়ে পৌছান।

বিকালে তি‌নি ব‌রিশাল বিভাগীয় ক‌মিশনার ও ডিআইজ‌জির সা‌থে সাক্ষাত করার কথা রয়েছে তার। আগামীকাল বুধবার সকাল সাড়ে ৯টায় তিনি পিরোজপুর জেলার ভান্ডারিয়ায় যাবেন এবং সংসদ সদস্য আনোয়ার হোসেন মঞ্জুর বাসভবনে সাক্ষাত করবেন। দুপুর ১২টায় তিনি ঝালকাঠি জেলার ভিমরুলিতে ভাসমান পেয়ারা বাজার পরিদর্শন করবেন।

বিকাল সোয়া ৩টায় বাংলাদেশ বেতার বরিশালে রেডিও ইন্টারভিউতে অংশ নেবেন। বিকাল ৪টা ৫০ মিনিটে বরিশালের মিয়া বাড়ি মসজিদ পরিদর্শন করবেন। রাত ৮টায় হোটেল গ্রান্ড পার্কে ডিনারে অংশ গ্রহন করবেন।

তৃতীয় দিন ১১ জুলাই বৃহস্পতিবার সকাল সোয়া ৮টায় বরিশাল নগরীর অক্সফোর্ড মিশন চার্চ, সকাল ৯টায় মৎস্য অবতরন, সকাল সোয়া ৯টায় জাহানারা ইসরাইল স্কুল এন্ড কলেজ এবং বেলা সাড়ে ১১টায় নগরের সিএন্ডবি রোডে শহিদ আব্দুর রব টেক্সটাইল ইঞ্জিনিয়ারীং কলেজ পরিদর্শন। বিকাল সাড়ে ৪টায় বরিশাল থেকে বিমান বন্দর থেকে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *