শেবাচিমে চুরির ঘটনায় আটক ২, নার্সিং ইনচার্জ সাময়িক বরখাস্ত

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি (পুরুষ) ওয়ার্ড থেকে কম্বল, এ্যাপ্রোন ও প্লাস্টার কাপড়সহ বিভিন্ন মালামাল চুরি করে পালানোর সময় দুই নারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে কর্তৃপক্ষ। চুরির ঘটনায় সম্পৃক্ত থাকার অভিযোগে ওই ওয়ার্ডের ইনচার্জ সীমা বাড়ৈকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

এ ঘটনা তদন্তে উপ-পরিচালক ডা. জাহাঙ্গীর আলমকে প্রধান করে ৩ সদস্যের তদন্ত কমিটি করেছেন হাসপাতালের পরিচালক ডা. এইচএম সাইফুল ইসলাম।

আটক দুই নারী হলো জেলার বাবুগঞ্জ উপজেলার বাসিন্দা। আজ বুধবার বিকেল ৩ টার দিকে তাদের আটক করে হাসপাতালের নিরাপত্তা কর্মীরা।

হাসপাতালের পরিচালক ডা. এইচএম সাইফুল ইসলাম জানান, গতকাল বিকেল ৩টার দিকে হাসপাতালের সার্জারি (পুরুষ) ওয়ার্ড থেকে ৫টি কম্বল, ৫টি টিস্যু বক্স, ৫ টি এ্যাপ্রোন ও এক বান্ডিল প্লাস্টার কাপড় নিয়ে যাচ্ছিলো। নিরাপত্তাকর্মীদের সন্দেহ হলে তারা তাদের চ্যালেঞ্জ করে।

কর্তৃপক্ষের জিজ্ঞাসাবাদে আটক দুই নারী বলেন, হাসপাতালের সার্জারি (পুরুষ) ওয়ার্ডের নার্সিং ইনচার্জ সীমা বাড়ৈ তাদের ওই মালামাল দিয়েছে।

এ ঘটনার প্রেক্ষিতে আটক দুই নারীকে কোতয়ালী মডেল থানায় সোপর্দ করে একটি মামলা দায়ের করা হয়েছে। চুরির ঘটনায় জড়িত সন্দেহে সার্জারি বিভাগের নার্সিং ইনচার্জ সীমা বাড়ৈকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

যদিও চুরির ঘটনায় অভিযুক্ত নার্সিং ইনচার্জ সীমা বাড়ৈ এ ঘটনায় জড়িত থাকার কথা অস্বীকার করেছেন।

এ ঘটনা তদন্তে হাসপাতালের উপ-পরিচালক ডা. জাহাঙ্গীর আলমকে প্রধান এবং সিনিয়র স্টোর অফিসার ডা. নুরুন্নবী তুহিন ও নার্সিং সুপারভাইজার সুফিয়া বেগমকে সদস্য করে ৩ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে পরবর্তী ৩ কার্য দিবসের মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *