বরিশালে সদর বিএনপির আয়োজনে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী পালন

শামীম আহমেদ ॥

মহান স্বাধিনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানে’র ৪১তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার (৩) মে সকাল ১১ টায় জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যালয়ে বরিশাল সদর উপজেলা কোতয়ালী বিএনপি ও অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজনে এ কর্মসূচি পালিত হয়।

বরিশাল সদর উপজেলা বিএনপি সভাপতি এ্যাড, কাজী এনায়েত হোসেন বাচ্চুর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক রফিকুল ইসলাম সেলিমের সঞ্চলনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বরিশাল (দক্ষিণ) জেলা বিএনপি আহবায়ক ছাত্রদলের প্রতিষ্ঠাকালীন কেন্দ্রীয় সহ-সভাপতি এ্যাড, মজিবর রহমান নান্টু।

অলোচনা সভায় শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের উপর স্মৃর্তিচারন করেন প্রধান বক্তা কেন্দ্রীয় বিএনপি নির্বাহী কমিটির সদস্য ও সাবেক জেলা বিএনপি সভাপতি আলহাজ্ব এবায়েদুল হক চাঁন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক ছাত্রনেতা ও বর্তমান জেলা আহবায়ক কমিটি সদস্য সচিব এ্যাড, আকতার হোসেন তালুকদার মেবুল।

এসময় আরো বক্তব্য রাখেন জেলা বিএনপি সদস্য আলহাজ্ব নুরুল আমিন,আলহাজ্ব মন্টু খান,আব্দুস ছালাম রাঢ়ি,আলি আহমে,কাজি ফিরোজ,কবির হোসেন,মোং উজ্জল ও ছাত্রদল নেতা মনিরুজ্জামান, আঃ কাদের মোল্লা প্রমুখ।

আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠানে বরিশাল সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের বিএনপি সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল সদস্যরা অংশ গ্রহন করে। পরে দোয়া-মোনাজাত পরিচালনা করেন জেলা বিএনপি সদস্য আলহাজ্ব নুরুল অমিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *