বিসিবিতে আসছে নতুন দুই মুখ

ডেস্ক রিপোর্ট:
বাংলাদেশ জাতীয় দলের নির্বাচক হিসেবে বর্তমানে দায়িত্ব পালন করছেন তিনজন। সেই প্যানেলে আছেন—মিনহাজুল আবেদীন নান্নু, হাবিবুল বাশার ও আব্দুর রাজ্জাক। এবার আরও দুজনকে যুক্ত করতে চায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দ্রুতই আসছেন দুই নতুন মুখ।

আজ বৃহস্পতিবার সভা শেষে খবরটি জানিয়েছেন বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন। তিনি জানিয়েছেন, বয়সভিত্তিক দলের সব খেলা ঠিকমতো দেখার জন্য নতুন করে দুজনকে নির্বাচককে যুক্ত হবে।

নাজমুল হাসান বলেন, ‘আমাদের আজকের সভার একটি গুরুত্বপূর্ণ আলোচনা ছিল জাতীয় দলের নির্বাচক প্যানেল নিয়ে। এখন জাতীয় দলের নির্বাচক প্যানেলে তিনজন কাজ করছেন। আমরা ক্রিকেট পরিচালনা বিভাগকে বলেছি নতুন করে কারো নাম সুপারিশ করতে। সেটি আজ তারা দিতে পারেনি। মনে হয়, এখনো নতুন কাউকে খুঁজে পাওয়া যায়নি। এখন অনেক খেলা। জাতীয় দলেরই অনেক খেলা। এর বাইরেও নানা খেলা থাকে। এখন যারা আছে তাদের পক্ষে তো সবগুলো খেলা দেখা সম্ভব হয়না। সেজন্য আমরা আরও দুজনকে অন্তর্ভুক্ত করব।’

বর্তমান কমিটির মেয়াদ বাড়ানোর কথাও জানান বিসিবি সভাপতি। বর্তমানে যারা আছেন তাদের মেয়াদ ২০২৩ সালের বিশ্বকাপ পর্যন্ত বাড়ানো হচ্ছে।

বিসিবি সভাপতি বলেন, ‘ক্রিকেট পরিচালনা বিভাগ থেকে প্রস্তাব দেওয়া হয়েছে, বর্তমান প্যানেলের মেয়াদ আগামী বছরের বিশ্বকাপ পর্যন্ত বাড়িয়ে দেওয়া হোক। এর মধ্যে আমরা কিছু একটা ব্যবস্থা করব। তো এর সঙ্গে শুধু যুক্ত হয়েছে,আরও দুজনকেও নির্বাচক বাড়ানো হবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *