বিশিষ্ট সাংবাদিক আবদুল গাফ্‌ফার চৌধুরীর মৃত্যুতে বরিশাল জেলা আওয়ামী লীগের শোক 

খবর বিজ্ঞপ্তি:

বিশিষ্ট সাংবাদিক, কলাম লেখক আবদুল গাফ্‌ফার চৌধুরীর  মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বরিশাল জেলা আওয়ামী লীগ। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৮৮ বছর।

বৃহস্পতিবার  ( ১৯ মে ) বিকেলে  এক শোক বার্তায় গভীর শোক ও দুুঃখ প্রকাশ করেছেন পার্বত্য শান্তিচূক্তি বাস্তবায়ন পরীবিক্ষণ কমিটির আহবায়ক (মাননীয় মন্ত্রী) ও বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি জননেতা আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো: ইউনুস। এসময় নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত   কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।
শোক বার্তায় নেতৃবৃন্দ জানিয়েছেন, আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি’ কালজয়ী গানের স্রষ্টা আবদুল গাফফার চৌধুরী তার একুশের অমর সেই গান বাঙালি জাতিকে ভাষা আন্দোলন ও মুক্তির আন্দোলনে অসীম সাহস ও প্রেরণা যুগিয়েছিলেন। তার  মৃত্যুতে বাংলাদেশ প্রগতিশীল, সৃজনশীল ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী একজন অগ্রপথিককে হারালো। দেশের সাহিত্য ও সাংস্কৃতিক অঙ্গনের জন্য এক অপূরণীয় ক্ষতি হয়ে গেল।
উল্লেখ, আবদুল গাফ্‌ফার চৌধুরী চিকিৎসাধীন অবস্থায় লন্ডনের একটি হাসপাতালে স্থানীয় সময় বৃহস্পতিবার সকাল ৬টা ৫৯ মিনিটে মারা যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *