নিজেকে বিক্রি করে দিয়েছেন সিয়াম!

বিনোদন প্রতিবেদক:

“গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত এবং চঞ্চল চৌধুরী অভিনীত এতটুকু শুনেই ‘পাপ পুণ্য’ সিনেমার জন্য নিজেকে বিক্রি করে দিয়েছি। পরে যুক্ত হলেন আফসানা মিমি। আমরা যারা ‘নাইনটিজ কিডস’ তাদের কাছে মিমি আপা মানে অন্যরকম কিছু, বিশেষ করে তাঁর হাসি।” সিনেমাটির মুক্তি উপলক্ষে সোমবার (১৬ মে) চ্যানেল আইয়ের নিজস্ব স্টুডিওতে সংবাদ সম্মেলনে এভাবেই বলছিলেন চিত্রনায়ক সিয়াম আহমেদ।

ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত ‘পাপ পুণ্য’ ২০ মে বাংলাদেশ, যুক্তরাষ্ট্র ও কানাডায় একযোগে মুক্তি পাচ্ছে। সিনেমাটিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, সিয়াম আহমেদ, আফসানা মিমি, ফজলুর রহমান বাবু, ফারজানা চুমকি, শাহনাজ সুমি, মামুনুর রশিদ, গাউসুল আলম শাওন প্রমুখ।সিয়াম আহমেদ বলছিলেন, ‘মনপুরা সিনেমাটি আমি আমার বাবা-মাকে নিয়ে দেখেছিলাম। তখন ছাত্র। সেই সিনেমার অভিনয়শিল্পী, সেই সিনেমার পরিচালকদের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা যে কত স্পেশাল, সেটা বোঝানো যাবে না। তাঁদের সঙ্গে কাজ করা কতটা সৌভাগ্যের, সেটা আসলেই বোঝানো যাবে না।’

২০১৯ সালের ২৬ আগস্ট থেকে শুরু হয়ে ২৮ সেপ্টেম্বর মোট ৩৪ দিনে শুট শেষ হয় ‘পাপ পুণ্য’ সিনেমার। চলতি বছরের জানুয়ারিতে সেন্সর বোর্ডে জমা দেওয়ার পর বিনা কর্তনে ছাড়পত্র পায়।

প্রযোজনা প্রতিষ্ঠান থেকে জানানো হয়েছে, কানাডা ও যুক্তরাষ্ট্রের ১১২টি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে গিয়াস উদ্দিন সেলিমের ‘পাপ পুণ্য’। এখন পর্যন্ত দেশের ৮টি প্রেক্ষাগৃহে মুক্তি নিশ্চিত হয়েছে, ২০ মে পর্যন্ত বাড়তে পারে আরও কিছু প্রেক্ষাগৃহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *