নিউমার্কেটে ব্যবসায়ী-শিক্ষার্থী সংঘর্ষের ঘটনায় গ্রেফতার ২

ডেস্ক রিপোর্ট:

নিউমার্কেট ব্যবসায়ীদের সাথে ঢাকা কলেজের শিক্ষার্থীদের সংঘর্ষের ঘটনার সূত্রপাতকারী ক্যাপিটাল ফাস্টফুডের দুই কর্মচারীকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগ।

আজ মঙ্গলবার রাজধানীর হাজারীবাগ এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে গোয়েন্দা রমনা বিভাগের ধানমন্ডি জোনাল টিম। গ্রেপ্তারকৃতরা হলো- মো. কাওসার ও মো. বাবু হোসেন।

এ বিষয়ে গোয়েন্দা রমনা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. ফজলে এলাহী গণমাধ্যমকে জানান, গত ১৮ এপ্রিল রাতে নিউমার্কেটের ওয়েলকাম ফাস্টফুডের কর্মচারী বাপ্পির সঙ্গে ক্যাপিটাল ফাস্টফুডের কাওসার ও বাবুর ফুটপাতে ইফতারসামগ্রীর টেবিল পাতা নিয়ে দ্বন্দ্ব শুরু হয়। এরপর ওয়েলকাম ফাস্টফুডের বাপ্পি ঢাকা কলেজের কয়েকজন ছাত্রকে ডেকে এনে ক্যাপিটাল ফাস্টফুডের কর্মচারীদের মারধর করে। পরবর্তীতে এটি ঢাকা কলেজ ও নিউমার্কেট দোকানদারদের মধ্যে সংঘর্ষে রূপ নেয়। প্রায় আড়াই ঘণ্টা পর পরিস্থিতি নিয়ন্ত্রণে এলেও পরদিন সকাল থেকে দফায় দফায় আবারো সংঘর্ষ চলে। এতে নাহিদ ও মুরসালিন নিহত হন।

ফজলে এলাহী আরও জানান, গ্রেপ্তারকৃত দুজনকে নিউমার্কেট থানায় হস্তান্তর করা হবে। সংঘর্ষের ঘটনায় করা মামলায় তাঁদের গ্রেপ্তার দেখানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *