প্রায় ১ লাখ লিটার তেল জব্দ, আটক ৪

ডেস্ক রিপোর্ট:

রাজশাহীর বানেশ্বর বাজারে ৪টি গুদাম থেকে অভিযান চালিয়ে প্রায় ৯২ হাজার ৬১৬ হাজার লিটার সয়াবিন ও পামওয়েল তেল জব্দ করেছে জেলা পুলিশ। এ সময় ৪ জনকে আটক করা হয়।

মঙ্গলবার (১০ মে) রাজশাহীর বানেশ্বর বাজারের ৪টি গুদাম থেকে এই তেল জব্দ করা হয়।

গোপন তথ্যের ভিত্তিতে জেলা পুলিশ রাজশাহীর বানেশ্বর বাজারে এ অভিযান চালায়। এসময় বাজারের ৪টি গুদাম থেকে ৯২ হাজার ৬১৬ হাজার লিটার সয়াবিন ও পামওয়েল তেল জব্দ করা হয়।

অভিযানকালে ৪ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এ বিষয়ে জেলা পুলিশের অতিরিক্ত সুপার ইফতেখারুল আলম বলেন, জিজ্ঞাসাবাদ ও কাগজপত্র পর্যালোচনা করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

রাজশাহী জেলা পুলিশ জানায়, অভিযান চালিয়ে ৪৫৪ ব্যারেল তেল জব্দ করে। বানেশ্বর বাজারের চারটি গুদামে ও একটি ট্রাকে অভিযান চালায় পুলিশ।

পুলিশ জানায়, বানেশ্বরের ‘সরকার অ্যান্ড সন্স’ এর মালিক বিকাশ সাহার গুদামে ১৫ হাজার ৯৬ লিটার (৭৪ ব্যারেল), এন্তাজ স্টোরের মালিক এন্তাজ হাজীর গুদামে ২৮ হাজার ৯৬৮ লিটার (১৪২ ব্যারেল), মেসার্স পাল অ্যান্ড ব্রাদার্সের মালিক কৈলেন পালের গুদামে ২১ হাজার ১২ লিটার (১০৩ ব্যারেল), রিয়া স্টোরের মালিক রাজিব সাহার গুদামে ১৫ হাজার ৩০০ লিটার (৭৫ ব্যারেল) তেল জব্দ করা হয়েছে। এছাড়াও একটি ট্রাক থেকে ১২ হাজার ২৪০ লিটার (৬০ ব্যারেল) ভোজ্য তেল জব্দ করা হয়েছে।

রাজশাহীর অতিরিক্ত জেলা পুলিশ সুপার ইফতেখায়ের আলম বলেন, এই চার ব্যবসায়ীর কেউই ডিলার না। অবৈধভাবে এরা মজুদ করেছে। তাদের আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাদের কাগজপত্র যাচাই করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *