অস্ত্র হাতে ভাইরাল হওয়া সেই ছাত্রলীগ নেতা গ্রেফতার

ডেস্ক রিপোর্ট:

অস্ত্রসহ ছবি তুলে ফেসবুকে আপলোড করে ভাইরাল হওয়া পাবনার যুবক আবু বক্কার সিদ্দিকী রাতুলকে গ্রেপ্তার করেছে র‌্যাব -৫ সদস্যরা। গ্রেপ্তারকৃত রাতুল পাবনার সুজানগর উপজেলার মানিকহাট ইউনিয়নের গাবগাছি গ্রামের মোস্তফা কামালের ছেলে।

সোমবার এক সংবাদ সম্মেলনে র‌্যাব-৫ অধিনায়ক লেফটেনেন্ট কর্ণেল রিয়াজ শাহরিয়ার জানান, রাতুল পিস্তল হাতে ছবি তুলে গত বৃহস্পতিবার ফেসবুকে আপলোড করে ভাইরাল হয়। এতে চাঞ্চল্যের সৃষ্টি হয়। এরপর থেকে র‌্যাব ছায়া তদন্ত শুরু করে এবং রাতুলকে ধরতে অভিযান শুরু করে।

রবিবার রাতে রাজশাহীর গ্রান্ড তোফা হল ভবন থেকে র‌্যাব তাকে গ্রেপ্তার করে। পরে তার স্বীকারোক্তিতে নগরীর সাগরপাড়া মহল্লার একটি পরিত্যক্ত জমিদার বাড়ী থেকে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগজিন ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, রাতুল এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড করার জন্য নিজের কাছে পিস্তল রাখতেন। তিনি পাবনায় বিভিন্ন সময় বিভিন্ন রাজনৈতিক দলের পরিচয় ব্যবহার করে এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড করতেন। ফেসবুকে ছবি দিয়ে তিনি মূলত নিজের কাছে আগ্নেয়াস্ত্র থাকার কথাটি এলাকাবাসীর মাঝে জানান দেবার চেষ্টা করেছেন। যেনো এলাকাবাসী তাকে ভয় পান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *