চিরনিদ্রায় শায়িত সাবেক অর্থমন্ত্রী মুহিত

ডেস্ক রিপোর্ট:

আবুল মাল আবদুল মুহিতের ভাষায়, তিনি ছিলেন ‘একান্তভাবে সিলেটের মানুষ’। সাবেক এই অর্থমন্ত্রীকে ফুলেল শ্রদ্ধায় চিরবিদায় জানালো তার জন্মভূমির বাসিন্দারা। মুহিতের মৃত্যুতে দুই দিনের শোক ঘোষণা করেছে সিলেট জেলা আওয়ামী লীগ ও মহানগর আওয়ামী লীগ। নেতাকর্মীরা কালো ব্যাজ ধারণ করেছেন, ঈদের পরদিন থাকছে মিলাদ ও দোয়া মাহফিল।

হাফিজ কমপ্লেক্স থেকে রোববার দুপুর ১২টায় শহীদ মিনারে নিয়ে যাওয়া হয় সাবেক অর্থমন্ত্রীর মরদেহ। মুহিতের ছোট ভাই পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন, ছেলে শাহেদ মুহিতসহ পরিবারের সদস্যরাও সেখানে উপস্থিত ছিলেন।

শুরুতেই সিলেটের বিভাগীয় কমিশনার ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন সাবেক মন্ত্রীর প্রতি। এরপর একে একে শ্রদ্ধা জানায় সিলেট জেলা প্রশাসন, সিলেট মেট্রোপলিটন পুলিশ ও জেলা পুলিশ, সিলেট সিটি করপোরেশন।

সংসদ সদস্য হাবিবুর বহমান হাবিব, মহিবুর রহমান মানিক, উপাধ্যক্ষ আব্দুস শহীদ শ্রদ্ধা জানান প্রবীণ এই আওয়ামী লীগ নেতার প্রতি। জেলা ও মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকেও শ্রদ্ধা জানানো হয় মুহিতের কফিনে।

সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সভাপতি মাসুক উদ্দিন, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী উপস্থিত ছিলেন সেখানে।

শ্রদ্ধা নিবেদন শেষে সাবেক অর্থমন্ত্রীকে নিয়ে যাওয়া হবে সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা মাঠে। সেখানে দুপুর ২টায় জানাজা শেষে শহরের রায়নগর এলাকায় পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *