বরিশালে এক নারীর রহস্যজনক মৃত্যু

বরিশাল নগরীর কাশীপুর ফিশারী রোড এলাকায় এক নারীর রহস্যজনক মৃত্যু হয়েছে। এ মৃত্যু নিয়ে নানামুখি বক্তব্য পাওয়া গেছে। এ ঘটনা তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেওয়ার কথা বলেছেন বিএমপি’র উপ-কমিশনার (উত্তর) মো. জাকির হোসেন মজুমদার।

স্থানীয় হাসপাতাল সূত্রে জানা যায়, নগরীর কাশীপুর ফিশারী রোডের বাসিন্দা অবসরপ্রাপ্ত সার্জেন্ট গিয়াসউদ্দিনের স্ত্রী আফিয়া খাতুন কনাকে (৪৫) রবিবার সন্ধ্যায় জরুরি বিভাগে নিয়ে যান স্বজনরা। বিষক্রিয়ায় আক্রান্ত উল্লেখ করে জরুরি বিভাগ থেকে ওই নারীকে মহিলা মেডিসিন ওয়ার্ডে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৭টার দিকে তার মৃত্য হয়। তবে পরক্ষণেই বিষক্রিয়ায় আক্রান্ত উল্লেখ করা ভর্তি টিকিটটি গায়েব করে দেওয়া হয়।

এদিকে মৃতের স্বামী গিয়াসউদ্দিন জানান, তিনি ফিশারী রোডে একটি ভবন নির্মাণের কাজ শুরু করেছেন। ওই ভবনের কাজ চেয়েছিল প্রতিবেশী মনু নামে এক ব্যক্তি। ভবন নির্মাণ উপলক্ষে গতকাল প্রতিবেশীদের মিষ্টিমুখ করাচ্ছিলোন। তখন কাজ না দেওয়ার অভিযোগে মনু উত্তেজিত হয়ে তাদের সাথে ঝগড়ায় লিপ্ত হন। একপর্যায়ে মনুর ছোরা ঢিল আফিয়ার ঘাড়ে পড়ে। এতে তিনি আহত হন। আহতাবস্থায় হাসপাতালে ভর্তি করা হলে তিনি মারা যান।

 

তবে মহিলা মেডিসিন ওয়ার্ডের রেজিস্ট্রার ডা. শুভ ওঝা বলেন, ওই নারীর শরীরে কোনো ইনজুরি পাওয়া যায়নি। তার উচ্চ রক্তচাপ ছিল। স্ট্রোক করে তিনি মারা যেতে পারেন।

বিএমপি’র উপ-কমিশনার (উত্তর) মো. জাকির হোসেন মজুমদার বলেন, মনু নামে এক প্রতিবেশীর সাথে ঝগড়া করে ওই নারী অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। চিকিৎসকরা বলেছেন, ওই নারী স্ট্রোক করে মারা গেছেন। তার মৃত্যুর প্রকৃত কারণ জানতে লাশের ময়নাতদন্ত করা হচ্ছে। এ ঘটনায় যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়ার কথা বলেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *